বাংলা নিউজ > ময়দান > স্কোরবোর্ডে লেখা থাকবে সূর্যকুমারের ক্যাচ ধরেছেন জেসন রয়, আসলে কৃতিত্ব জর্ডনের, দেখুন অবিশ্বাস্য ফিল্ডিংয়ের ভিডিও
দুরন্ত ফিল্ডিং জর্ডনের। ছবি- বিসিসিআই।
দুরন্ত ফিল্ডিং জর্ডনের। ছবি- বিসিসিআই।

স্কোরবোর্ডে লেখা থাকবে সূর্যকুমারের ক্যাচ ধরেছেন জেসন রয়, আসলে কৃতিত্ব জর্ডনের, দেখুন অবিশ্বাস্য ফিল্ডিংয়ের ভিডিও

  • আসলে বাউন্ডারি লাইনে যাদবের অনবদ্য ক্যাচ ধরেন জর্ডন-জেসন জুটি।

ক্রিজে এসেই শুরু থেকেই ব্যাট হাতে ঝড় তোলেন সূর্যকুমার যাদব। বিরাটের সঙ্গে জুটি বেঁধে রোহিত শর্মা যে মঞ্চটা তৈরি করে দিয়ে যান, ক্যাপ্টেনকে সঙ্গী করে সেই মঞ্চে বড় ইমারত তৈরির কাজে মন দেন টিম ইন্ডিয়ার নবাগত তারকা।

দুরন্ত ছন্দে ব্যাটিং করছিলেন। রান তোলার গতিতে কোহলিকেও পিছনে ফেলে দিয়েছিলেন সূর্যকুমার। তবে ইনিংসের ১৪তম ওভারে ক্রিস জর্ডনের অসাধারণ ফিল্ডিং থামিয়ে দেয় তাঁর দৌড়।

আদিল রশিদের বল স্টেপ-আউট করে লেগ সাইডে তুলে মারেন সূর্যকুমার। বল নিশ্চিতভাবেই বাউন্ডারি লাইনের বাইরে যাচ্ছিল। তবে ডান দিকে অনেকটা দৌড়ে গিয়ে একহাতে বল ধরে নেন জর্ডন। ফলো-থ্রু'য়ে বাউন্ডারি লাইন টপকে যাওয়ার ঠিক আগে জর্ডন বল ছুঁড়ে দেন জেসন রয়ের দিকে। রয় অনায়াসে বল তালুবন্দি করেন। ফলে খাতায় ছয় রান যোগ হওয়ার বদলে আউট হয়ে ক্রিজ ছাড়তে হয় ভারতীয় তারকাকে।

স্কোর বোর্ডে লেখা থাকবে সূর্যকুমার যাদব ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচে আদিল রশিদের বলে জেসন রয়ের হাতে ধরা দিয়ে সাজঘরে ফিরেছেন। তবে সূর্যকে আউট করার পুরো কৃতিত্ব আসলে জর্ডনের। সূর্যকুমার ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩২ রান করে সাজঘরে ফেরেন।

বন্ধ করুন