বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: 'কথায় কথায় আম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন কোহলি', ভারত অধিনায়কের আচরণে হতাশ লয়েড

IND vs ENG: 'কথায় কথায় আম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন কোহলি', ভারত অধিনায়কের আচরণে হতাশ লয়েড

আম্পায়ারের সঙ্গে আলোচনায় কোহলি। ছবি- গেটি।

হেডিংলে টেস্টের প্রথম দিনে আম্পায়ারের সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেত দেখা যায় বিরাট কোহলিকে।

কথায় কথায় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সংশয় প্রকাশ করেন বিরাট কোহলি। ভারত অধিনায়কের এমন প্রবণতায় খুশি নন প্রাক্তন ইংল্যান্ড তারকা ডেভিড লয়েড। তিনি বিষয়টাকে হতাশাজনক বলে উল্লেখ করেন।

হেডিংলে টেস্টের প্রথম দিনে ইশান্ত শর্মা দু'টি নো বল এবং একটি ওয়াইড করার পরে কোহলিকে আম্পায়ারদের সঙ্গে কথা বলতে দেখা যায়। Daily Mail-এ নিজের কলামে কোহলির এমন আচরণ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন লয়েড।

প্রাক্তন তারকা লেখেন, ‘বিরাট কোহলি একজন অন্যতম সেরা ক্রিকেটার। তবে ওকে ক্রমাগত আম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলতে দেখে আমি অত্যন্ত হতাশ। ইশান্ত শর্মা প্রথম ওভারেই দু’বার ওভারস্টেপ করে। পরে অফসাইডে একটি ওয়াইড বল করে, সেটা অ্যালেক্স হোয়ার্ফের সঠিক সিদ্ধান্ত ছিল। প্রথম স্লিপে দাঁড়ানো কোহলিকে দৃশ্যতই হতাশ দেখায় এবং নিজের অখুশি প্রকাশ করে ও।'

লয়েড আরও লেখেন, ‘ওভারের শেষে ও বিষয়টা আবার উত্থাপন করে। এটা শুধুমাত্র একটা ওয়াইড বল ছিল। আম্পায়ারদের এ বিষয়ে শাস্তি দেওয়ার ক্ষমতা থাকা দরকার বলে আমি মনে করি।’

লয়েড এও মনে করছেন যে হেডিংলেতে টস জিতে প্রথমে ব্যাট করার জন্য অনুতপ্ত হতে পারে ভারত। কেননা ম্যাচের শুরু থেকেই পিচ ও পরিস্থিতি ভারতের অনুকূলে ছিল না। অ্যান্ডারসন যে সুযোগটা কাজে লাগাতে ভুল করেননি, সেকথাও উল্লেখ করেন প্রাক্তন তারকা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.