বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ওভাল টেস্টের আগে ইংল্যান্ডের লিডারশিপ গ্রুপে রদবদল

ভারতের বিরুদ্ধে চলতি সিরিজের চতুর্থ টেস্টের স্কোয়াডে একাধিক পরিবর্তন করেছে ইংল্যান্ড। তবে শুধুমাত্র ওভাল টেস্টের স্কোয়াডেই নয়, বরং লিডারশিপ গ্রুপেও রদবদল করে ইংল্যান্ড। ইসিবির তরফে চতু্র্থ টেস্টের জন্য দলের নতুন ভাইস ক্যাপ্টেন বেছে নেওয়া হয়।

ওভালে ক্যাপ্টেন জো রুটের ডেপুটির দায়িত্ব পালন করবেন মঈন আলি। ইসিবির তরফে চতুর্থ টেস্টের জন্য মঈন আলিকে ভাইস ক্যাপ্টেন নির্বাচিত করা হয়েছে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে অভিজ্ঞ অল-রাউন্ডারের নাম সহ-অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়।

টেস্টে ইংল্যান্ড ভাইস ক্যাপ্টেনের ভূমিকা পালন করেন জোস বাটলার। তবে তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান ওভাল টেস্টের দলে নেই। সন্তানসম্ভবা স্ত্রী'র পাশে থাকতে তিনি চতুর্থ টেস্টের স্কোয়াড থেকে সরিয়ে নিয়েছেন নিজেকে। বাটলার সরে দাঁড়ানোয় তাঁর পরিবর্তে মঈনের হাতে ভাইস ক্যাপ্টেনের দায়িত্ব তুলে দেওয়া হয়।

ওভাল টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াড: জো রুট (ক্যাপ্টেন), মঈন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), স্যাম বিলিংস, ররি বার্নস, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, ডেভিড মালান, ক্রেগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

বন্ধ করুন