বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ওভাল টেস্টের ইংল্যান্ড স্কোয়াডে চমক, দলে ফিরলেন ওকস, নাম নেই বাটলারের
ক্রিস ওকস ও জোস বাটলার। ছবি- টুইটার/গেটি।
ক্রিস ওকস ও জোস বাটলার। ছবি- টুইটার/গেটি।

IND vs ENG: ওভাল টেস্টের ইংল্যান্ড স্কোয়াডে চমক, দলে ফিরলেন ওকস, নাম নেই বাটলারের

  • উইকেটকিপিং করবেন বেয়ারস্টো, দলে ঢুকলেন বিলিংস।

ভারতের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টেস্টের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড। ১৫ জনের স্কোয়াডে রীতিমতো চমক রয়েছে। চোট সারিয়ে কামব্যাক করলেন ক্রিস ওকস। তবে ইংল্যান্ড কোচ সিলভারউডের বেছে নেওয়া ক্রিকেটারদের তালিকায় নাম নেই উইকেটকিপার জোস বাটলারের।

ইসিবির তরফে বাটলারের দলে না থাকার কারণও জানানো হয়েছে। সন্তানসম্ভবা স্ত্রী'র পাশে থাকবেন বলেই কোহলিদের বিরুদ্ধে ওভাল টেস্টে মাঠে নামতে পারবেন না তারকা উইকেটকিপার। রিজার্ভ উইকেটকিপার হিসেবে স্যাম বিলিংসকে টেস্ট স্কোয়াডে ডেকে নিয়েছে ইংল্যান্ড। যদিও ওভালে উইকেটরক্ষকের ভূমিকা পালন করবেন জনি বেয়ারস্টো।

চোটের জন্য লিডসের তৃতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন পেসার মার্ক উড। চোট সারিয়ে ওঠায় চতুর্থ টেস্টের স্কোয়াডে ধরে রাখা হয়েছে তাঁকে। যদিও তারকা পেসার মেডিক্যাল টিমের নজরদারিতে থাকবেন বলেও জানানো হয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে। উল্লেখ্য, লর্ডসের দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেয়েছিলেন উড। পেসার সাকিব মাহমুদকে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচের জন্য ছেড়ে দেওয়া হয়েছে।

ওভাল টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াড: জো রুট (ক্যাপ্টেন), মঈন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), স্যাম বিলিংস, ররি বার্নস, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, ডেভিড মালান, ক্রেগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

বন্ধ করুন