বাংলা নিউজ > ময়দান > দিন-রাতের টেস্টের জন্য ইংল্যান্ড আরও শক্তিশালী করল দল, স্কোয়াডে ফিরলেন বেয়ারস্টো
জনি বেয়ারস্টো। ছবি- রয়টার্স।
জনি বেয়ারস্টো। ছবি- রয়টার্স।

দিন-রাতের টেস্টের জন্য ইংল্যান্ড আরও শক্তিশালী করল দল, স্কোয়াডে ফিরলেন বেয়ারস্টো

  •  ফিরেছেন মার্ক উড, বাদ পড়লেন বাটলার।

ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টর জন্য ১৭ জনের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। ডে-নাইট টেস্টের জন্য স্কোয়াডে ফিরলেন উইকেটকিপার জনি বেয়ারস্টো ও পেসার মার্ক উড। মঈল আলি দেশে ফিরে যাওয়ায় বাকি সিরিজে পাওয়া যাবে না তাঁকে।

ভারতের বিরুদ্ধে প্রথম দু'টি টেস্টে বেয়ারস্টোকে বিশ্রাম দেওয়া নিয়ে বিস্তর সমালোচনা হয়। ইংল্যান্ডের প্রাক্তন তারকারা ইসিবির সিদ্ধান্তের সমালোচনা করেন। অবশেষে ভারত সফরের টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হল তাঁকে।

বেয়ারস্টো স্কোয়াডে ফেরায় তৃতীয় টেস্টের দল থেকে বাদ পড়লেন জোস বাটলার। বেয়ারস্টোর সঙ্গে দ্বিতীয় উইকেটকিপার হিসেবে স্কোয়াডে রয়েছেন বেন ফোকস। মঈন আলির পরিবর্ত হিসেবে অবশ্য কোনও স্পিনারকে দলে ঢুকিয়ে দেওয়া হয়নি। যার অর্থ, মোতেরার শেষ দু'টি টেস্টে ডমিনিক বেসের উপরেই আস্থা রাখতে পারে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট।

তৃতীয় টেস্টের ইংল্যান্ড স্কোয়াড: জো রুট (ক্যাপ্টেন), জেমস অ্যান্ডারসন, জোফ্রা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জ্যাক ক্রাউলি, বেন ফোকস (উইকেটকিপার), ড্যান লরেন্স, জ্যাক লিচ, ওলি পোপ, ডমিনিক সিবলি, বেন স্টোকস, ওলি স্টোন, ক্রিস ওকস ও মার্ক উড।

বন্ধ করুন