বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: সিরিজ শুরুর আগেই ইংল্যান্ড শিবিরে ধাক্কা, ২টি টেস্ট থেকে ছিটকে গেলেন তারকা ওপেনার
জ্যাক ক্রাউলি। ছবি- ইসিবি।
জ্যাক ক্রাউলি। ছবি- ইসিবি।

IND vs ENG: সিরিজ শুরুর আগেই ইংল্যান্ড শিবিরে ধাক্কা, ২টি টেস্ট থেকে ছিটকে গেলেন তারকা ওপেনার

  • ইংল্যান্ডের নির্বাচকরা টেস্ট স্কোয়াডে জায়গা করে দিয়েছেন ওলি পোপকে।

ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজ শুরুর আগেই ধাক্কা ইংল্যান্ড শিবিরে। চোটের জন্য সিরিজের প্রথম দু'টি টেস্ট থেকে ছিটকে গেলেন ব্রিটিশ ওপেনার জ্যাক ক্রাউলি। বৃহস্পতিবারই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে কব্জির চোটে ক্রাউলির ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বুধবার ২৩ বছরে পা দেওয়া ক্রাউলি চিপকের সাজঘরে পা পিছলে পড়ে যান। কব্জিতে চোট লাগে তাঁর। বুধবার সেকারণেই দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। স্ক্যান করানোর পর জানা যায় তাঁর ডান হাতের কব্জির চোট মোটেও হালকা নয়। তার পরেই ইসিবির তরফে বিজ্ঞপ্তি জারি করে ক্রাউলির না খেলার কথা ঘোষণা করা হয়।

ইসিবির তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘মঙ্গলবার চেন্নাইয়ে অনুশীলনের সময় কেন্টের জ্যাক ক্রাউলি ড্রেসিংরুমের মার্বেলের মেঝেতে পা পিছলে পড়ে যান। স্ক্যান রিপোর্টে নিশ্চিত হওয়া গিয়েছে যে, তাঁর ডান হাতের কব্জিতে চোট লেগেছে। ফলে ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম দু’টি টেস্ট থেক ছিটকে গিয়েছেন তিনি।'

ব্রিটিশ নির্বাচকরা অবশ্য আগেই ওলি পোপকে টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দিয়েছেন। ২৩ বছর বয়সী মিডল অর্ডার ব্যাটসম্যান চোট সারিয়ে পুরোপুরি ফিট হয়ে ওঠায় তাঁকে টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হল বলে ইসিবির তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বন্ধ করুন