বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: কারা জিতবে ওভাল টেস্ট? ভবিষ্যদ্বাণী করলেন মাইকেল ভন
মাইকেল ভন। ছবি: গেটি ইমেজেস
মাইকেল ভন। ছবি: গেটি ইমেজেস

IND vs ENG: কারা জিতবে ওভাল টেস্ট? ভবিষ্যদ্বাণী করলেন মাইকেল ভন

  • অশ্বিন খেললে ভারতের শক্তি বাড়বে, দাবি ইংল্যান্ডের প্রাক্তন অধিনাকের।

ভারত-ইংল্যান্ড চলতি সিরিজের প্রতি ম্যাচের আগেই বিশষেজ্ঞদের নিজেদের মতো করে টেস্টের সম্ভাব্য গতিবিধি বর্ণনা করতে দেখা যাচ্ছে। ম্যাচের সম্ভাব্য ফলাফল নিয়েও ভবিষ্যদ্বাণী করতে দেখা যাচ্ছে ক্রিকেট পণ্ডিতদের। ওভাল টেস্টেও বাদ পড়ল না তার আওতা থেকে।

ওভালে পতৌদি ট্রফির চতুর্থ টেস্টের আগে মাইকেল ভন সম্ভাব্য ফলাফল নিয়ে নিজের মতামত জানালেন। প্রাক্তন ইংল্যান্ড দলনয়াক স্পষ্ট জানান যে, অশ্বিন খেললে ভারতের শক্তি বাড়বে। যদিও তার পরেও ভন সোশ্যাল মিডিয়ায় ভবিষ্যদ্বাণী করেন, ইংল্যান্ড ওভাল টেস্ট জিতবে।

টুইটারে ভন লেখেন, ‘এবার ওভালে লড়াইয়ের সময় এসেছে। সারা সপ্তাহে আবহাওয়া পরিষ্কার থাকবে। আমি মনে করি ইংল্যান্ড এই সপ্তাহে দাপুটে ক্রিকেট খেলবে। অশ্বিন খেললে ভারতের শক্তিও বাড়বে। যদিও তার পরেও ইংল্যান্ড জিতবে। এই সফরটায় ২০১৪-র মতো একটা অনুভূতি রয়েছে।’

উল্লেখ্য, নটিংহ্যামে চলতি সিরিজের প্রথম টেস্ট ড্র হয়েছে। লর্ডসে দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে ১-০ লিড নেয় ভারত। লিডসে তৃতীয় টেস্টে জয় তুলে নিয়ে সিরিজে ১-১ সমতা ফেরায় ইংল্যান্ড। এই অবস্থায় সিরিজের চতুর্থ টেস্ট শুরু ওভালে। বলাবাহুল্য, চতুর্থ টেস্টে যে দল জিতবে, সিরিজ হারের আশঙ্কা কাটিয়ে উঠবে তারা।

বন্ধ করুন