বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: হজে যাবেন তাই ODI ও T20 ম্যাচে এই তারকা ক্রিকেটারকে পাবেনা ইংল্যান্ড
ভারতের বিরুদ্ধে আদিল রশিদকে দলে পাবে না ইংল্যান্ড

IND vs ENG: হজে যাবেন তাই ODI ও T20 ম্যাচে এই তারকা ক্রিকেটারকে পাবেনা ইংল্যান্ড

  • শোনা যাচ্ছে ইংল্যান্ডের কিংবদন্তি স্পিন বোলার আদিল রশিদকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে পাবেনা ইংল্যান্ড। পবিত্র হজ যাত্রার কারণে দলে থাকতে পারবেন না আদিল রশিদ। এ জন্য তিনি ইসিবির কাছে ছুটি চেয়েছিলেন। ইসিবি তার ছুটি মেনে নিয়েছে।

টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছে, যেখানে দলটি একটি পুনঃনির্ধারিত একটি টেস্ট ম্যাচ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ১ থেকে ৫ জুলাই মাসে অনুষ্ঠিত হবে টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচের পর ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের আগেই ইংল্যান্ড দলের জন্য খারাপ খবর এল। শোনা যাচ্ছে দলে থাকবেন না ইংল্যান্ডের কিংবদন্তি বোলার। যে কারণে বড় সুবিধা পেতে পারে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন… সুস্থ হয়ে লেস্টারশায়ারে দলের সঙ্গে যোগ দিলেন অশ্বিন, প্রথম একাদশে পেলেন না জায়গা 

শোনা যাচ্ছে ইংল্যান্ডের তারকা স্পিন বোলার আদিল রশিদকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে পাবেনা ইংল্যান্ড। পবিত্র হজ যাত্রার কারণে দলে থাকতে পারবেন না আদিল রশিদ। এ জন্য তিনি ইসিবির কাছে ছুটি চেয়েছিলেন। ইসিবি তার ছুটি মেনে নিয়েছে। ছুটি পাওয়ার পর আদিল রশিদ শনিবারই হজযাত্রার উদ্দেশ্যে রওনা হবেন।

আরও পড়ুন… সুস্থ হয়ে লেস্টারশায়ারে দলের সঙ্গে যোগ দিলেন অশ্বিন, প্রথম একাদশে পেলেন না জায়গা

ইএসপিএন ক্রিকইনফো-এর সঙ্গে আলাপকালে আদিল রশিদ বলেছেন, ‘আমি হজে যাওয়ার জন্য সময় খুঁজছিলাম, কিন্তু ব্যস্ততার কারণে এটি কঠিন হয়ে পড়েছিল।’ তিনি আরও বলেন, ‘এটা একটা বড় মুহূর্ত। প্রত্যেক ধর্মেরই নিজস্ব বিশ্বাস আছে, কিন্তু ইসলামের জন্য এবং একজন মুসলিম হিসেবে আমার কাছে এটাই সবচেয়ে বড় বিষয়। এটা আমার বিশ্বাসের ব্যাপার।’ আশা করা হচ্ছে যে আদিল রশিদ ৭ থেকে ১৭ জুলাইয়ের মধ্যে ভারতের বিরুদ্ধে ছয়টি সীমিত ওভারের সিরিজ মিস করতে পারেন। 

বন্ধ করুন