বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: হজে যাবেন তাই ODI ও T20 ম্যাচে এই তারকা ক্রিকেটারকে পাবেনা ইংল্যান্ড

IND vs ENG: হজে যাবেন তাই ODI ও T20 ম্যাচে এই তারকা ক্রিকেটারকে পাবেনা ইংল্যান্ড

ভারতের বিরুদ্ধে আদিল রশিদকে দলে পাবে না ইংল্যান্ড

শোনা যাচ্ছে ইংল্যান্ডের কিংবদন্তি স্পিন বোলার আদিল রশিদকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে পাবেনা ইংল্যান্ড। পবিত্র হজ যাত্রার কারণে দলে থাকতে পারবেন না আদিল রশিদ। এ জন্য তিনি ইসিবির কাছে ছুটি চেয়েছিলেন। ইসিবি তার ছুটি মেনে নিয়েছে।

টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছে, যেখানে দলটি একটি পুনঃনির্ধারিত একটি টেস্ট ম্যাচ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ১ থেকে ৫ জুলাই মাসে অনুষ্ঠিত হবে টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচের পর ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের আগেই ইংল্যান্ড দলের জন্য খারাপ খবর এল। শোনা যাচ্ছে দলে থাকবেন না ইংল্যান্ডের কিংবদন্তি বোলার। যে কারণে বড় সুবিধা পেতে পারে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন… সুস্থ হয়ে লেস্টারশায়ারে দলের সঙ্গে যোগ দিলেন অশ্বিন, প্রথম একাদশে পেলেন না জায়গা 

শোনা যাচ্ছে ইংল্যান্ডের তারকা স্পিন বোলার আদিল রশিদকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে পাবেনা ইংল্যান্ড। পবিত্র হজ যাত্রার কারণে দলে থাকতে পারবেন না আদিল রশিদ। এ জন্য তিনি ইসিবির কাছে ছুটি চেয়েছিলেন। ইসিবি তার ছুটি মেনে নিয়েছে। ছুটি পাওয়ার পর আদিল রশিদ শনিবারই হজযাত্রার উদ্দেশ্যে রওনা হবেন।

আরও পড়ুন… সুস্থ হয়ে লেস্টারশায়ারে দলের সঙ্গে যোগ দিলেন অশ্বিন, প্রথম একাদশে পেলেন না জায়গা

ইএসপিএন ক্রিকইনফো-এর সঙ্গে আলাপকালে আদিল রশিদ বলেছেন, ‘আমি হজে যাওয়ার জন্য সময় খুঁজছিলাম, কিন্তু ব্যস্ততার কারণে এটি কঠিন হয়ে পড়েছিল।’ তিনি আরও বলেন, ‘এটা একটা বড় মুহূর্ত। প্রত্যেক ধর্মেরই নিজস্ব বিশ্বাস আছে, কিন্তু ইসলামের জন্য এবং একজন মুসলিম হিসেবে আমার কাছে এটাই সবচেয়ে বড় বিষয়। এটা আমার বিশ্বাসের ব্যাপার।’ আশা করা হচ্ছে যে আদিল রশিদ ৭ থেকে ১৭ জুলাইয়ের মধ্যে ভারতের বিরুদ্ধে ছয়টি সীমিত ওভারের সিরিজ মিস করতে পারেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ মুকেশ আম্বানির ডিপফেক ভিডিয়ো ঘুরছে বাজারে, ফাঁদে পড়ে ৭ লাখ খোয়ালেন চিকিৎসক

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.