বাংলা নিউজ > ময়দান > বড় ঘোষণা, মোতেরায় শেষ তিনটি টি-২০ ম্যাচে দর্শকদের স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হবে না
মোতেরার গ্যালারিতে ভারতীয় সমর্থকরা। ছবি- বিসিসিআই।
মোতেরার গ্যালারিতে ভারতীয় সমর্থকরা। ছবি- বিসিসিআই।

বড় ঘোষণা, মোতেরায় শেষ তিনটি টি-২০ ম্যাচে দর্শকদের স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হবে না

  • টিকিটের মূল্য ফিরিয়ে দেওয়া হবে, জানিয়েছে BCCI।

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচের আগে বড় ঘোষণা ভারতীয় ক্রিকেট বোর্ডের। সিরিজের শেষ তিনটি টি-২০ ম্যাচ খেলা হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। অর্থাৎ, সিরিজের বাকি তিনটি টি-২০ ম্যাচে দর্শকদের স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেওয়া হবে না। করোনা মহামারির জন্যই যে এমন সিদ্ধান্ত, সেটাও জানিয়ে দেওয়া হয় বিসিসিআইয়ের তরফে।

বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে এমন সিদ্ধান্তের কথা সমর্থকদের জানিয়ে দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, গুজরাত ক্রিকেট সংস্থার সঙ্গে আলোচনা করে সিরিজের শেষ তিনটি টি-২০ ম্যাচ রুদ্ধদ্বার স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এও জানানো হয় যে, রাজ্যের স্বাস্থ্য দফতরের আধিকারিকদের সঙ্গে বিস্তারিত আলোচনার পরেই স্টেডিয়াম থেকে দর্শকদের দূরে সরিয়ে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সমর্থকদের স্বাস্থ্যকে প্রাধান্য দিয়ে সংশ্লিষ্ট সকলকে করোনা সংক্রমণ থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে রাখতেই বিসিসিআই এমন সিদ্ধান্ত নিয়েছে বলেও জানানো হয়েছে।

আমদাবাদের শেষ ৩টি টি-২০ ম্যাচের টিকিট কেটেছিলেন যাঁরা, তাঁদের টিকিটের মূল্য ফিরিয়ে দেওয়া হবে। এই নিয়ে পরবর্তী সময়ে বিস্তারিত জানানো হবে বলেও উল্লেখ করা হয়েছে বিসিসিআইয়ের বিজ্ঞপ্তিতে।

চেন্নাইয়ের প্রথম টেস্ট আয়োজিত হয় দর্শক ছাড়াই। দ্বিতীয় টেস্টে গ্যালারিতে ফেরেন সমর্থকরা। আমদাবাদে শেষ দু'টি টেস্ট ও প্রথম দু'টি টি-২০ ম্যাচেও দর্শকরা গ্যালারিতে উপস্থিত থেকে কোহলিদের সমর্থনে গলা ফাটিয়েছেন। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের বাকি ম্যাচগুলি পুনরায় খেলা হবে ফাঁকা গ্যালারিতে। কেননা আগেই জানানো হয়েছে যে, পুণের তিনটি ওয়ান ডে ম্যাচ আয়োজিত হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে।

বন্ধ করুন