বাংলা নিউজ > ময়দান > IND VS ENG: ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের দল ঘোষণা করল ECB
ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ১৪ জনের দলে রয়েছেন ব্রেসি। ছবি- গেটি ইমেজেস।

IND VS ENG: ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের দল ঘোষণা করল ECB

  • ১৪ জনের দলে রয়েছেন সদ্য ইংল্যান্ডের হয়ে টেস্ট ম্য়াচ খেলা জেমস ব্রেসি।

ইংল্যান্ডের বিরুদ্ধে ৪ অগস্ট প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামার আগে ২০ জুলাই ডারহ্যামের চেস্টার-লি-স্ট্রিটে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। যেসব ক্রিকেটাররা দ্য হান্ড্রেডে অংশগ্রহণ করবেন না তাঁদের নিয়েই দল তৈরি করা হবে বলে আগে থেকেই জানিয়ে দিয়েছিল ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সেই অনুযায়ী দলও ঘোষণা করে দেওয়া হল।

বিরাট কোহলিদের বিরুদ্ধে তিনদিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের County Championship XI দল ঘোষণা করল ইসিবি। ওয়ারউইকশায়ার অধিনায়ক উইল রোডসকে দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও দলে রয়েছেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের হয়ে সদ্য টেস্ট অভিষেক ঘটানো জেমস ব্রেসি ও ইংল্যান্ড স্কোয়াডে থাকা ওপেনার হাসিব হামিদ। দলের দায়িত্ব থাকবেন ইয়ং লায়ান্সের হেড কোচ রিচার্ড ডসন। প্রতিটি ক্রিকেটারেরই ম্যাচের আগে করোনা পরীক্ষা করা হবে।

ভারতীয় ক্রিকেটাররা অনেক অনুরোধের পর এই একটি প্রস্তুতি ম্যাচ খেলারই অনুমতি পেয়েছেন। বর্তমানে কোহলিসহ ভারতীয় ক্রিকেটাররা ছুটি কাটিয়ে জৈব বলয়ে প্রবেশ করে ডারহ্যামেই নিজেদের প্রস্তুতি সারবেন। তবে করোনা আক্রান্ত হওয়ার প্রস্তুতি ম্যাচ ঋষভ পন্তের মাঠে নামতে পারবেন না।

∆ নির্বাচিত County Championship XI:-

উইল রোডস (অধিনায়ক), জেমস ব্রেসি, হাসিব হামিদ,রেহান্ড আহমেদ, টম অ্যাস্পিনওয়াল, ইথান বাম্বার, জ্যাক কারসন, জ্যাক চ্যাপেল, লিন্ডন জেমস, জেক লিবি, ক্রেইগ মাইলস, লিয়াম প্যাটারসন-হোয়াইট, রব ইয়েটস, জেমস রিউ

বন্ধ করুন