বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: তাঁর জায়গাতেই দলে, তবুও শতরান করা বন্ধুকে বুকে টেনে নিলেন মায়াঙ্ক

Ind vs Eng: তাঁর জায়গাতেই দলে, তবুও শতরান করা বন্ধুকে বুকে টেনে নিলেন মায়াঙ্ক

মায়াঙ্ক আগরওয়াল এবং কেএল রাহুল একে অপরকে জড়িয়ে ধরেন।

রাহুল এবং মায়াঙ্ক শুধু মাত্র ভারতীয় দলেই একসঙ্গে খেলেন তা নয়, তাঁরা আইপিএলেও একই টিমে রয়েছেন। দুই ক্রিকেটারই পঞ্জাব কিংসে রয়েছেন। আবার দু'জনেই একই রাজ্যেও হয়ে খেলেন।

চোটের কারণে প্রথম টেস্ট থেকে ছিটকে যেতে হয়েছিল মায়াঙ্ক আগরওয়ালকে। আর তাঁর জায়গায় ওপেন করতে নেমে নাটিংহ্যাম টেস্টেই দুরন্ত ছন্দে পাওয়া যায় লোকেশ রাহুলকে। যে কারণে দ্বিতীয় টেস্টে অর্থাৎ লর্ডসেও ওপেনার হিসেবে রোহিত শর্মার সঙ্গে রাহুলকেই বেছে নেওয়া হয়। যার জেরে দ্বিতীয় টেস্টের আগে মায়াঙ্ক ফিট হয়ে উঠলেও তাঁকে দলে রাখা সম্ভব হয়নি। 

এতে হয়তো মায়াঙ্কের খারাপ লাগা রয়েছে। তবে এর জন্য বন্ধুর সাফল্যে তাঁকে কুর্নিশ জানাতে ভোলেননি মায়াঙ্ক। বৃহস্পতিবার লর্ডস টেস্টের প্রথম দিনে রাহুলের শতরানের পর তাঁকে বুকে টেনে নেন মায়াঙ্ক আগরওয়াল। প্রথম দিনের খেলা শেষ হওয়ার পরে একে অপরকে জড়িয়ে ধরতে দেখা যায়।

রাহুল এবং মায়াঙ্ক শুধু মাত্র ভারতীয় দলেই একসঙ্গে খেলেন তা নয়, তাঁরা আইপিএলেও একই টিমে রয়েছেন। দুই ক্রিকেটারই পঞ্জাব কিংসে রয়েছেন। আবার দু'জনেই একই রাজ্যেও হয়ে খেলেন। স্বাভাবিক ভাবেই দু'জনের মধ্যে ভাল বন্ধুত্ব রয়েছে। তাই নিজে খেলতে না পারলেও রাহুলের সাফল্যে উচ্ছ্বসিত মায়াঙ্ক আগরওয়ালও।

রাহুল প্রথম দিনে ১২৭ রানে পরাজিত ছিলেন। দ্বিতীয় দিন মাত্র ২ রান যোগ করেন তিনি। ১২৯ করে অলি রবিনসনের বলে ডোম সিবলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি।

বন্ধ করুন