বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: তৃতীয় করোনা টেস্টেও উতরে গেলেন রুটরা, মঙ্গলবার থেকেই নামছেন অনুশীলনে
ইংল্যান্ড স্কোয়াড। ছবি- এএনআই।
ইংল্যান্ড স্কোয়াড। ছবি- এএনআই।

IND vs ENG: তৃতীয় করোনা টেস্টেও উতরে গেলেন রুটরা, মঙ্গলবার থেকেই নামছেন অনুশীলনে

  • ৫ ফেব্রুয়ারি থেকে চিপকে শুরু হবে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট।

গত ২৭ জানুয়ারি ভারত সফরে পা দেওয়া মাত্রই প্রথমবার করোনা টেস্ট করা হয়েছিল ইংল্যান্ড দলের। সেবার স্কোয়াডের সব সদস্যই নেগেটিভ চিহ্নিত হন। ৬ দিনের কোয়ারান্টাই পর্বে মোট তিনবার করোনা টেস্ট করা হবে, এমনটা আগে থেকেই নির্ধারিত ছিল। সেই মতো তৃতীয় করোনা টেস্টেও উতরে গেল ইংল্যান্ড দল। ফলে অনুশীলন শুরু করতে বাধা রইল না জো রুটদের।

দু'দলের ক্রিকেটারদের ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইন শেষ হচ্ছে সোমবার। এদিনই ব্রিটিশ ক্রিকেটারদের তৃতীয় করোনা টেস্টের রিপোর্ট সামনে আসে। কেউই পিজিটিভ চিহ্নিত না হওয়ায় মঙ্গলবার থেকেই চিপকে অনুশীলন শুরু করবেন ক্রিকেটাররা।

বেন স্টোকস, জোফ্রা আর্চার ও ররি বার্নস দলের সঙ্গে শ্রীলঙ্কা সফর থেকে ভারতে আসেননি। তাঁরা আগেই এদেশে পৌঁছন। তাই তাঁদের কোয়ারান্টাইন শেষ হয়েছে আগেই। তাঁরা অনুশীলনও শুরু করেছেন ইতিমধ্যেই।

সোমবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়, ‘গতকালের পিসিআর টেস্টে সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। ইংল্যান্ড দলের কোয়ারান্টাইন পর্ব শেষ হচ্ছে। আগামী কাল ভারতীয় সময় দুপুর ২টো থেকে বিকাল ৫টা পর্যন্ত স্টেডিয়ামে প্রথমবার গোটা দল একসঙ্গে অনুশীলন করবে।’

বন্ধ করুন