বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: ভারতের সেরা পেসারের সঙ্গে উঠতি KKR তারকার মিল খুঁজে পেলেন গাভাসকর

Ind vs Eng: ভারতের সেরা পেসারের সঙ্গে উঠতি KKR তারকার মিল খুঁজে পেলেন গাভাসকর

Indian Skipper Virat Kohli and Prasidh Krishna during the 2nd ODI between India and England at Maharashtra Cricket Association Stadium in Pune on Friday. (BCCI/ANI Photo)

প্রসিধের বোলিং দক্ষতা দেখে সুনীল গাভাসকরের মনে হয়েছে, ভবিষ্যতের তারকা হয়ে ওঠার সমস্ত গুণ রয়েছে কর্নাটকের এই পেসারের মধ্যে। জসপ্রীত বুমরার মতো একদিন তিন ফর্ম্যাটের ক্রিকেটেই নিজেকে প্রমাণ করবেন প্রসিধ।

প্রসিধ কৃষ্ণার জন্য এ বার ময়দানে নামলেন সুনীল গাভাসকর। নির্বাচকদের কাছে তিনি আর্জি জানিয়েছেন, এই তরুণ পেসারকে যেন টেস্ট দলে যেন সুযোগ দেওয়া হয়। যেমনটা হয়েছিল ২০১৮ সালে জসপ্রীত বুমরার ক্ষেত্রে।

প্রসিধের পারফরম্যান্সে রীতিমতো উচ্ছ্বসিত গাভাসকর। তিনি মনে করেন, এই তরুণের মধ্যে উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে যে ভাবে বাকি বোলররা মুথ থুবড়ে পড়েছেন, সেখানে প্রসিধই একমাত্র কিছুটা হাল ধরার চেষ্টা করেছিলেন। ১০ ওভার বল করে ৫৮ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন প্রসিধ। ধারাভাষ্য দেওয়ার সময়েই গাভাসকর বলেন, ‘তাঁর গতি, সিম নিয়ন্ত্রণ দেখে বলতে পারি, রেড বল ফর্ম্যাটের জন্য প্রসিধকে নিয়ে নির্বাচকদের ভাবনাচিন্তা করা উচিত।’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘বুমরা যেমন টি-টোয়েন্টি এবং একদিনের ক্রিকেটের পর টেস্টেও গুরুত্বপূর্ণ বোলার হয়ে উঠেছেন, তেমনই প্রসিধও ওর বোলিং দক্ষতার জন্য খুবই ভাল টেস্ট বোলার প্রমাণিত হবে।'

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে অভিষেক হয়েছিল প্রসিধের। তিনি ৮.১ ওভার বল করে ৫৪ রান দিয়ে ৪ উইকেট নিয়েছিলেন। এর আগে ভারতীয় পুরুষ দলের ক্ষেত্রে অভিষেক ম্যাচেই ৪ উইকেট নেওয়ার নজির কোনও বোলারের নেই। ১৯৯৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২১ রানে ৩ উইকেট নিয়েছিলেন নোয়েল ডেভিড। এত দিন সেটিই রেকর্ড ছিল। সেই রেকর্ড ভেঙে নতুন নজির গড়লেন প্রসিধ। মহিলা ক্রিকেট দলের ক্ষেত্রে অবশ্য অভিষেক ম্যাচে ৪ বা তার বেশি উইকেট নেওয়ার নজির রয়েছে পুর্ণিমা চৌধুরীর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.