বাংলা নিউজ > ময়দান > কারানের দিকে তেড়ে গেলেন পান্ডিয়া, মাঝে এসে নিরস্ত্র করেন অম্পায়ার, দেখুন ভিডিও
হার্দিক ও স্যাম কারানের ঝামেলা।
হার্দিক ও স্যাম কারানের ঝামেলা।

কারানের দিকে তেড়ে গেলেন পান্ডিয়া, মাঝে এসে নিরস্ত্র করেন অম্পায়ার, দেখুন ভিডিও

  • পুণের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে স্লেজিংকে কেন্দ্র করে ঝামেলায় জড়ান হার্দিক ও স্যাম কারান।

ম্যাচের উত্তেজনায় ব্যাটসম্যান ও বোলারের মধ্যে, এমনকি ব্যাটসম্যন ও ফিল্ডারদের মধ্যেও খটাখটির ছবি হামেশাই চোখে পড়ে ক্রিকেটে। চলতি ভারত-ইংল্যান্ড দ্বি-পাক্ষিক সিরিজে একাধিকবার দু'দলের ক্রিকেটারদের মধ্যে ঝামেলার ছবি দেখা গিয়েছে। পুণের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচও বাদ পড়ল না সেই তালিকা থেকে।

এবার ইংল্যান্ডের তারকা পেসার স্যাম কারানে স্লেজিংয়ের পর তাঁর দিতে দৌড়ে গেলেন হার্দিক পান্ডিয়া। যদিও আম্পায়ার তত্পর থাকায় ঝামেলা এড়ানো সম্ভব হয় এক্ষেত্রে।

ভারতীয় ইনিংসের ৪৬তম ওভারে ঘটে এমন ঘটনা। বাঁ-হাতি পেসার স্যাম কারান ইয়র্কার বল করেন ব্যাটসম্যান হার্দিককে। পান্ডিয়া বল ঠিকমতো সামলাতে পারেননি। বোলিং লাইনআপে ফিরে যাওয়ার সময় পান্ডিয়াকে উদ্দেশ্য করে কিছু বলেন কারান। ঠিক তখনই ব্রিটিশ তারকার পিছনে ধাওয়া করতে দেখা যায় হার্দিককে।

পান্ডিয়ার মুখ বন্ধ ছিল না। তাঁকে কারানের পিছনে দৌড়তে দেখে ফিল্ড আম্পায়ার মাঝে আসেন এবং সে যাত্রায় নিরস্ত্র করেন হার্দিককে। যদিও দূর থেকেই দুই ক্রিকেটারকে কথা কাটাকাটিতে জড়াতে দেখা যায়।

উল্লেখযোগ্য বিষয় হল, দুই ক্রিকেটারের দাদা টম কারান ও ক্রুণাল পান্ডিয়া সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে একে অপরের সঙ্গে জামেলায় জড়িয়েছিলেন।

বন্ধ করুন