বাংলা নিউজ > ময়দান > তিনি টি-২০ বিশ্বকাপের দল বেছে নিলে কার জায়গা পাওয়া নিশ্চিত, জানালেন যুবরাজ
যুবরাজ সিং। ছবি- টুইটার।
যুবরাজ সিং। ছবি- টুইটার।

তিনি টি-২০ বিশ্বকাপের দল বেছে নিলে কার জায়গা পাওয়া নিশ্চিত, জানালেন যুবরাজ

  • টিম ইন্ডিয়ার নবাগত তারকার ভূয়সী প্রশংসা করলেন যুবি।

জাতীয় দলের হয়ে প্রথম সুযোগেই সূর্যকুমার যাদব যেরকম চমকপ্রদ ব্যাটিং করেন, তাতে যারপরনাই আপ্লুত যুবরাজ সিং। সূর্যকুমারের পারফর্ম্যান্সে তিনি এতটাই প্রভাবিত যে, তাঁকে আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে দেখছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার। অন্তত তাঁর পছন্দের বিশ্বকাপ দলে যে নিশ্চিতভাবেই জায়গা হবে ৩০ বছর বয়সী মুম্বই তারকার, সোশ্যাল মিডিয়ায় সেটা স্পষ্ট করে দেন যুবি।

চলতি ভারত-ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে ইশান কিষাণের সঙ্গে আন্তর্জাতিক অভিষেক হয় সূর্যকুমারের। যদিও অভিষেক ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি তিনি। তৃতীয় ম্যাচে কম্বিনেশনের স্বার্থে রিজার্ভ বেঞ্চে বসতে হয় নবাগত টপ-মিডল অর্ডার ব্যাটসম্যানকে। চতুর্থ ম্যাচে ইষাণ কিষাণ চোট পেলে তাঁর বদলে পুনরায় মাঠে নামার সুযোগ পেয়ে যান সূর্যকুমার। তিন নম্বরে ব্যাট করতে নেমে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন আইপিএলের মঞ্চে ইতিমধ্যেই প্রতিষ্ঠিত যাদব। ম্যাচের সেরা ক্রিকেটা নির্বাচিত হন তিনিই।

যেহেতু ঘরের মাঠে আসন্ন টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে প্রস্তুতি শুরু করেছে টিম ইন্ডিয়া, স্বাভাবিকভাবেই কারা সুযোগ পেতে পারেন বিশ্বকাপের দলে, সেবিষয়েও আলোচনা চলছে বিস্তর। যুবরাজ সিং সেই আলোচনাতেই যোগ দিলেন বলা যায়।

টুইটারে যুবি লেখেন, ‘দেখে খুব ভালো লাগছে যে, সূর্যকুমার যাদব এমন ব্যাটিং করছে যেন মনে হচ্ছে ও আইপিএল খেলছে। আমার বিশ্বকাপ স্কোয়াডে ও নিশ্চিতভাবেই থাকবে।’

বন্ধ করুন