বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ওভালে বিরাট বাজালেন ভেঁপু, মাঠের বাইরে ‘নাগিন ডান্সে’ মাতলেন প্রাক্তন ক্রিকেটার- ভিডিয়ো
বিখ্যাত নাগিন ডান্সে মাতলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ছবি- স্ক্রিনগ্র্যাব।
বিখ্যাত নাগিন ডান্সে মাতলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IND vs ENG: ওভালে বিরাট বাজালেন ভেঁপু, মাঠের বাইরে ‘নাগিন ডান্সে’ মাতলেন প্রাক্তন ক্রিকেটার- ভিডিয়ো

  • ওভাল টেস্টে ভারত জিতলেই নাচ করার কথা দিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।

ওভাল টেস্টে বিরাট কোহলির ইংরেজ সমর্থকদের অনুকরণ করে ভেঁপু বাজানোর ইঙ্গিত নিয়ে ইতিমধ্যেই বিস্তর চর্চা হয়েছে। এরই মধ্যে মাঠের বাইরে চতুর্থ টেস্ট জয়ের খুশিতে মাঠের বাইরে বিখ্যাত ‘নাগিন ডান্স’ করতে দেখা গেল প্রাক্তন ভারতীয় তারকাকে। তা নিজেই আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। তবে হঠাৎ এহেন কান্ড কেন? আর তিনিই বা কে?

ওভাল টেস্টে দুর্দান্তভাবে ম্যাচ জিতে ইংল্যান্ডের বিরুদ্ধে পুনরায় লিড নিয়ে নিয়েছে ভারত। ম্যাচের ধারাভাষ্যকার তালিকায় বীরেন্দ্র সেহওয়াগ, সুনীল গাভাসকর, মহম্মদ কাইফের মতো প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা রয়েছেন। ম্যাচ চলাকালীন সেহওয়াগ ও কাইফ ধারাভাষ্য দেওয়ার সময় এক দর্শক মনে করিয়ে দেন কাইফ কথা দিয়েছিলেন ভারত-শ্রীলঙ্কা সিরিজে ধারাভাষ্য দেওয়ার সময়, ভারতীয় দল ইংল্যান্ডে জিতলে কাইফ নাগিন ডান্স করবেন। 

এক সময়ের সতীর্থ সেহওয়াগও কাইফকে নিজের কথা রাখার অনুরোধ করেন। জবাবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বলেন ওভাল টেস্টে বিরাটরা জিতলেই তিনি নাচ করে সেই ভিডিয়ো শেযার করবেন। কথামতো তাঁর নাচের ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে পোস্টও করেন কাইফ। তিনি লেখেন, ‘বন্ধুগণ আপনাদের অনুরোধ হাজির… ভারতীয় দলের জয়ের জন্য সবকিছু, তা যতই অদ্ভুত না কেন।’

কাইফের এই ভিডিয়োও হু হু করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মজার ছলে ভারতীয় ক্রিকেটারের এই ভিডিয়ো যে নেটনাগরিকরা বেশ পছন্দই করছেন তা বলার অপেক্ষা রাখে না। ওভাল টেস্ট জয়ের পর পতৌদি ট্রফির দখল বজায় রাখতে সক্ষম হয়েছে ভারত। তবে ১০ সেপ্টেম্বর থেকে শুরু ম্যাঞ্চেস্টার টেস্টের পর  কোহলিদের হাতে সিরিজ জয়ের পুরস্কার ওঠে কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন