বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: টেস্ট থেকে এখনও ছিটকে যাননি রোহিত, ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়
ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়। ছবি- এএফপি। (AFP)

IND vs ENG: টেস্ট থেকে এখনও ছিটকে যাননি রোহিত, ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

  • রবিবার (২৬ জুন) রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়ার খবর জানায় বিসিসিআই।

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা সময়, তারপরেই ১ জুলাই ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টনে টেস্ট খেলতে নেমে পড়বে ভারতীয় ক্রিকেট দল। তবে এখনও ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা সেই টেস্টে খেলবেন কিনা, সেই নিয়ে কোনও নিশ্চয়তা নেই। 

রবিবার (২৬ জুন) বিসিসিআইয়ের তরফে অধিনায়ক রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়। এরপর থেকেই রোহিত টেস্ট আদৌও খেলতে পারবেন কিনা, সেই নিয়ে জল্পনা শুরু হয়। ভারতীয় দলের অধিনায়কত্ব কে করবেন জল্পনা রয়েছে সেই নিয়েও। ম্যাচের আগে আজ ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় সাংবাদিক সম্মেলন করেন। তবে তিনি স্পষ্টভাবে কোনও জবাব দিলেন না। দ্রাবিড় বলেন, ‘রোহিত শর্মার ওপর নজর রাখা হচ্ছে। ও এখনও টেস্ট থেকে ছিটকে যায়নি। তবে হ্যাঁ, সবার আগে ওকে (করোনা) নেগেটিভ হতে হবে।’

ইংল্যান্ডের নিয়ম অনুযায়ী করোনা আক্রান্ত হলে অন্তত পাঁচ দিনের কাউকে নিভৃতবাসে কাটাতে হয়। অর্থাৎ ম্যাচের আগে রোহিত শর্মা অনুশীলন করার সম্ভাবনা প্রায় নেইই। রোহিতের অবশ্যই আরও একবার করোনা পরীক্ষা করা হবে। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসলেও, বিনা ম্যাচ প্র্যাক্টিসে এবং করোনা থেকে উঠেই তাঁকে ভারত মাঠে নামানোর ঝুঁকি নেবে কিনা, সেই নিয়ে সন্দেহ থাকছেই। রোহিতের অনুপস্থিতিতে জসপ্রীত বুমরাহ এজবাস্টনে ভারতকে নেতৃত্ব দিতে পারেন বলেই শোনা যাচ্ছে।

বন্ধ করুন