বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ভারতীয় দলের নেট বোলার প্রাক্তন নাইট, সুযোগ পেলেন আরও দুই তরুণ
ইংল্যান্ডে ভারতীয় দলের অনুশীলন। ছবি- টুইটার (@BCCI)।

IND vs ENG: ভারতীয় দলের নেট বোলার প্রাক্তন নাইট, সুযোগ পেলেন আরও দুই তরুণ

  • দুই নেট বোলার ইতিমধ্যেই ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে পৌঁছে গেলেও, একজন এখনও পৌঁছননি।

১ জুলাই থেকে গত বছরের অসম্পূর্ণ সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। তার আগে ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়ে জোরকদমে অনুশীলন শুরু করে দিয়েছে ভারতীয় দল। এই সিরিজের জন্য ভারতীয় দলে ঘোষণা তো আগেই হয়ে গিয়েছিল, এবার দলের নেট বোলারদের নামও জানা গেল।

কোভিড পরিস্থিতিতে ভারতীয় দল বিদেশ সফরে বরাবরই বাড়তি নেট বোলার নিয়েই সফর করে। এর লাভটা শেষ অস্ট্রেলিয়া সফরে গাব্বা টেস্টেই দেখা গিয়েছিল যখন প্রায় অর্ধেক ভারতীয় দল আহত হয়ে যাওয়ায় নেট বোলার হিসাবে সফর করা টি নটরাজন নিজের টেস্ট অভিষেক ঘটিয়েছিলেন। করোনা পরিস্থিতি আগের মতো না থাকলেও, আবারও সংক্রমণের হার উর্ধ্বমুখী। এমন অবস্থায় নেট বোলার নিয়েই ইংল্যান্ড সফরে গিয়েছে ভারতীয় দল। Cricbuzz-র রিপোর্ট অনুযায়ী, এই সিরিজে নবদ্বীপ সাইনি, কমলেশ নাগারকোটি এবং সিমরনজিৎ সিংকে ভারতীয় দলের নেট বোলার হিসাবে বাছাই করা হয়েছে।

সাইনি এবং নাগারকোটি ইতিমধ্যেই দলের সঙ্গে ইংল্যান্ডে পৌঁছে গেলেও, সিমরনজিৎ কোনও কারণবশত এখনও পৌঁছতে পারেননি বলেই একই রিপোর্টে দাবি করা হয়। ইংল্যান্ড সিরিজ শুরুর আগে বৃহস্পতিবার (২৩ জুন) লেস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাক্টিস ম্যাচ খেলবে ভারতীয় দল। ভারতীয় দলে ১১ জনের বেশি খেলার সুযোগ না পাওয়ায় লেস্টারশায়ারের হয়ে জসপ্রীত বুমরাহ, ঋষভ পন্ত, প্রসিধ কৃষ্ণা এবং চেতেশ্বর পূজারাকে মাঠে নামতে দেখা যাবে। ভারতের মূল স্কোয়াডের মধ্যে একমাত্র করোনার জেরে রবিচন্দ্রন অশ্বিনই এখনও ইংল্যান্ডে পৌঁছতে পারেননি। তবে তিনি দ্রুতই বিলেতে পারি দেবেন।

বন্ধ করুন