বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ইংল্যান্ডের রাস্তায় অহেতুক ঘোরাঘুরি করে BCCI-র কাছে জোর ধমক খেয়েছেন ভারতীয় তারকারা

IND vs ENG: ইংল্যান্ডের রাস্তায় অহেতুক ঘোরাঘুরি করে BCCI-র কাছে জোর ধমক খেয়েছেন ভারতীয় তারকারা

ভারতীয় ক্রিকেট দলের তারকারা। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

ইতিমধ্যেই করোনার কবলে পড়ে ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মার টেস্টে নামাটাই অনিশ্চিত।

বর্তমানে বিশ্বব্যাপী করোনার প্রকোপ আগের মতো নেই। তাই বিধিনিষেধও কমেছে। তবে কমলেও, করোনা কিন্তু এখনও পুরোপুরি শেষ হয়ে যায়নি। তার প্রমাণ হাতেনাতে পেয়েছ ভারতীয় দল। লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচের মাঝেই ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসে। 

ইংল্যান্ডে আবারও একটু একটু করে বাড়ছে করোনার প্রকোপ। তাই এর আগেও রোহিত, বিরাট কোহলিদের সাবধানে থাকতে বলা হয়েছিল। তাতে তেমন কেউ কর্ণপাত করেনি। অনেকেই ইংল্যান্ডের রাস্তায় জৈব বলয়ের অনুপস্থিতিতে রাস্তায় ঘোরাফেরা করার পাশাপাশি সমর্থকদের সঙ্গে ছবিও তুলেছেন। পরিণামে ১ জুলাই থেকে ইংল্য়ান্ডের বিরুদ্ধে গত বছরের টেস্ট সিরিজের অন্তিম টেস্টে রোহিতের খেলার সম্ভাবনাই প্রায় নেই। 

ভারতীয় দলকে সতর্ক করা সত্ত্বেও তাদের অবহেলায় বিরক্ত বিসিসিআই। তাই ফের একবার তারকাদের নাকি জোর ধমক দেওয়া হয়েছে। বলা হয়েছে অপ্রয়োজনে বাইরে অবাধভাবে যেন তারা ঘুরে না বেড়ান। ANI-কে দেওয়া এক সাক্ষাৎকারে এক বিসিসিআই সূত্র জানান, ‘বোর্ডের তরফে কয়েকজন খেলোয়াড়কে অহেতুক বাইরে ঘোরাফেরা করার জন্য ধমক দেওয়া হয়েছে। দেখা যাচ্ছে কয়েকজন তো গিয়ে একেবারে সমর্থকদের সঙ্গে ছবি তুলছেন যা ভয়ঙ্কর হতে পারে। আবার নিষেধ করা সত্ত্বেও কোনও লাভ হয়নি। সুতরাং, এবার আরও কড়াভাবে ওদের সাবধানতা অবলম্বন করার জন্য বলা হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.