বাংলা নিউজ > ময়দান > মাথায় হাত অশ্বিনের, অতি সহজ স্টাম্প আউট মিসেই বোঝা যায় পন্তের কিপিং দুর্বলতা, দেখুন ভিডিও
হতাশ ঋষভ। ছবি- গেটি।
হতাশ ঋষভ। ছবি- গেটি।

মাথায় হাত অশ্বিনের, অতি সহজ স্টাম্প আউট মিসেই বোঝা যায় পন্তের কিপিং দুর্বলতা, দেখুন ভিডিও

  • অশ্বিনের বলে জ্যাক লিচকে স্টাম্প আউট করার সুযোগ নষ্ট করেন ঋষভ।

ঋষভ পন্তের ব্যাটিং দক্ষতায় সন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট। তবে তাঁর উইকেটকিপিংয়ের দক্ষতার উপর চোখ বন্ধ করে অস্থা রাখা যে সম্ভব নয়, সেটা বোঝা গেল আরও একবার। বিশেষ করে স্পিনারদের বিরুদ্ধে পন্তের কিপিং দুর্বলতা ফুটে উঠল চিপকে।

চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ক্যাচ চেড়েছেন পন্ত। বাই রান গলিয়েছেন। এবার অতি সহজ স্টাম্প আউটের সুযোগও হাতছাড়া করেন তিনি। 

তৃতীয় দিনে ইংল্যান্ড ইনিংসের ১৮৭তম ওভারে অশ্বিনের চতুর্থ বলে স্টেপ-আউট করে ক্রিজের বাইরে চলে আসেন জ্যাক লিচ। যদিও বল ব্যাটে লাগাতে পারেননি তিনি। পন্তের সামনে সহজেই তাঁকে স্টাম্প আউট করার সুযোগ ছিল। তবে বলের বাউন্স বুঝতে পারেননি তিনি। বল দস্তানাবন্দি করতে না পারায় স্টাম্প আউটের সুযোগ হাতছাড়া হয়। পন্তের এমন সুযোগ নষ্ট করার ধরণ দেখে বোলার অশ্বিন মাথায় হাত দিয়ে হতাশা প্রকাশ করেন।

এর আগে দ্বিতীয় দিনে ইংল্যান্ড ইনিংসের ১৫১তম ওভারে রবিচন্দ্রন অশ্বিনে একটি ফুলটস বল করেন ওলি পোপকে। ব্রিটিশ ব্যাটসম্যান ব্যাট চালিয়েও ঠিক মতো কানেক্ট করতে পারেননি। বল উইকেটকিপারের উপর দিয়ে হাওয়ায় ভেসে ওঠে। লেগ স্লিপে ফিল্ডিং করা রোহিত শর্মা বলের দিকে দৌড় লাগালেও পন্ত ক্যাচ নেওয়ার জন্য সম্পূর্ণ বিপরীত দিতে হাঁটা লাগান। যা দেখে ধারাভাষ্যকাররাও হেসে ফেলেন।

বন্ধ করুন