বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: করোনার ছায়া দুই উইকেটরক্ষকের ওপর, KKR কিট ব্যাগ নিয়ে হাজির দীনেশ কার্তিক
দীনেশ কার্তিক। ছবি- টুইটার।
দীনেশ কার্তিক। ছবি- টুইটার।

IND vs ENG: করোনার ছায়া দুই উইকেটরক্ষকের ওপর, KKR কিট ব্যাগ নিয়ে হাজির দীনেশ কার্তিক

  • ধারাভাষ্যকারের ভূমিকায় বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন দীনেশ কার্তিক।

ইংল্যান্ডে হঠাৎ করেই দারুণ বিপাকে ভারতীয় ক্রিকেট দল। একইদিনে এক ঝটকায় জোড়া দুঃসংবাদে করোনার কবলে দুই ভারতীয় উইকেটরক্ষক। এরপরেই নিজের স্বভাবচিত ভঙ্গিমায় নেট মাধ্যমে দীনেশ কার্তিক আবারও নিজের বুদ্ধদীপ্ত চতুরতার মাধ্যমে দলে ফেরার আভাস দিয়ে রাখলেন। 

বৃহস্পতিবার সর্বপ্রথম সকালে ঋষভ পন্তের করোনা আক্রান্ত হওয়ার খবর চাউর হতেই হইচই পড়ে যায়। এরপর এক নাটকীয় দিনে একে একে থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর করোনার আক্রান্ত হওয়ার পাশাপাশি উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে। করোনার স্বীকার না হলেও গরানীর সঙ্গে কাছাকাছি সংযোগে থাকায় ঋদ্ধিকে আলাদা রাখা হয়েছে।

দলের প্রথম ও দ্বিতীয় বাছাই উইকেটরক্ষকদের এহেন পরিস্থিতিতে বেশ চাপেই দল। এরই মধ্যে কার্তিক নিজের কলকাতা নাইট রাইডার্স কিটব্যাগ নিয়ে হাজির। দলের প্রয়োজনে তিনি যে মাঠে নামতে প্রস্তুত সেই ইঙ্গিতই চতুরভাবে দিয়ে রাখলেন কার্তিক।

প্রসঙ্গত, ক্রিকেটার হিসাবে না হলেও ধাকলেও বিলেতে ধারাভাষ্য দেওয়ার জন্য উপস্থিত রয়েছেন কার্তিক। সেখান থেকেই উড়ে যাবেন আইপিএল খেলতে। তাই স্বাভাবিকভাবেই তার সঙ্গে রয়েছে কিটব্যাগ। সেই দেখিয়েই চতুর ভঙ্গিমায় নিজের উপস্থিতির কথা জানিয়ে দেন।  তবে ভারতীয় দলের সঙ্গে ব্যাক-আপ কিপার হিসাবে দলে রয়েছেন কে এস ভারত। তাই কার্তিক দলে ফেরার আভাস দিলেও তা সম্ভব নয়।

বন্ধ করুন