বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: রাত তিনটে অবধি ঘুম হয়নি চিন্তায়, পঞ্চম টেস্টের আগে কোহলিদের হাল জানালেন কার্তিক

IND vs ENG: রাত তিনটে অবধি ঘুম হয়নি চিন্তায়, পঞ্চম টেস্টের আগে কোহলিদের হাল জানালেন কার্তিক

দীনেশ কার্তিক। ছবি- ইন্সটাগ্রাম।

ম্যাচ বাতিল হলেও সিরিজের ফলাফল বা বাতিল ম্যাচ কবে খেলা হবে, সেই বিষয়ে এখনও সরকারিভাবে কোনো ঘোষণা করা হয়নি।

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীসহ একাধিক কোচিং স্টাফের করোনা আক্রান্ত হওয়ার পর বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দলের ফিজিও যোগেশ পারমারের করোনা রিপোর্টও পজিটিভ আসে। এরপর চরম নাটকীয় পরিস্থিতিতে গোটা দিন পার করে শুক্রবার ম্যাচ অবশেষে বাতিল করা হয়। গোটা ঘটনায় ভারতীয় ক্রিকেটারদের দুর্বিসহ পরিস্থিতির মধ্যে দিয়েই যেতে হয় বলে দাবি দীনেশ কার্তিকের।

অনেক জল্পনা-কল্পনার পর সংক্রমণ বৃদ্ধির আশঙ্কায় শেষমেশ ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। তবে সেই সিদ্ধান্তে পৌঁছাতে গোটা একটা দিন লেগে যায়। ম্যাচ ঘিরে চরম অনিশ্চয়তার জেরে প্রায় গোটা রাত না ঘুমিয়েই বিরাট কোহলিদের কাটাতে হয় বলে জানান কার্তিক। করোনার পাশপাশি একাধিক কারণে এই টেস্ট ম্যাচ খেলা যে কোনভাবেই সম্ভব ছিল না তা স্পষ্ট জানিয়ে দেন তিনি।

Sky Sports-কে এক সাক্ষাৎকারে কার্তিক জানান, ‘বেশিরভাগ ক্রিকেটাররাই রাত আড়াইটে-তিনটে অবধি ঘুমাতে পারেনি, কারণ পরের দিন খেলা আদৌ হবে কি না, সেই বিষয়ে কোন নিশ্চয়তাই ছিল না। ভারতে তখন অনেকটাই রাত হয়ে গিয়েছিল তাই ইসিবির সঙ্গে কি কথা হল না হল, আদৌ যোগাযোগ করা গেল কি না সেই বিষয়ে সবাই সন্দিহান ছিলেন। তাই আজ খেলা কোনভাবেই সম্ভব হত না।’ 

RT-PCR টেস্টে ম্যাচে খেলা কোন ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসার সম্ভাবনা ছিলই। এমন অবস্থায় মানসিকভাবেও সে যে সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে যেত। সেই কথাও তুলে ধরেন কার্তিক। পাশপাশি লম্বা দিনের পর যে কোন দলে ফিজিও-র ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ হয়। ফিজিও যোগেশেরই রিপোর্ট পজিটিভ আসায়, সেইদিক থেকেও ভারতীয় দলকে সমস্যার মুখোমুখি হতে হত বলে জানান কলকাতা নাইট রাইডার্স তথা ভারতীয় দলের উইকেটরক্ষক। প্রসঙ্গত, ম্যাচ বাতিল হলেও সিরিজের ফলাফল বা বাতিল ম্যাচ কবে খেলা হবে, সেই বিষয়ে এখনও সরকারিভাবে কোনো ঘোষণা করা হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা ‘বৃষ্টিতে নাচ করার মুহূর্ত..’, ইরফান-সুতপার পুরনো ছবি শেয়ার করে কী বললেন বাবিল শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের 'এক দেশ, এক ভোট', UCC-র প্রতিশ্রুতি, ২০২৪-এ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP-র ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত?

Latest IPL News

শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.