বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: পিচে নেই মদত, রোহিত শর্মার কাছে চার খেয়ে মাঠেই ক্ষোভ প্রকাশ অ্যান্ডারসনের-ভিডিয়ো
হতাশ জেমস অ্যান্ডারসন। ছবি- রয়টার্স।
হতাশ জেমস অ্যান্ডারসন। ছবি- রয়টার্স।

IND vs ENG: পিচে নেই মদত, রোহিত শর্মার কাছে চার খেয়ে মাঠেই ক্ষোভ প্রকাশ অ্যান্ডারসনের-ভিডিয়ো

  • ম্যাচে এখনও অবধি মাত্র দু'টি উইকেট নিতে সক্ষম হয়েছেন কিংবদন্তী ইংল্যান্ড বোলার।

তৃতীয় দিনের শুরুতে ৫৬ রানের লিডে এগিয়ে ছিল ইংল্যান্ড দল। তবে রোহিত শর্মার ১২৭ ও চেতেশ্বর পূজারার ৬১ রানের সুবাদে ইংল্যান্ডকে ব্যাকফুটে ঠেলে দিতে সক্ষম হয় ভারত। প্রথম দুই সেশনে মাত্র একটি উইকেটই নিতে পারেন ইংল্যান্ড বোলাররা। গোটা সিরিজে ভারতীয় ব্যাটসম্যানদের সমস্যায় ফেললেও মুশকিল বোলিং পরিবেশে জেমস অ্যান্ডারসনকেও ফিকে দেখায়, এমনকী মাঠের মাঝেই নিজের হতাশাও উগ্রে দেন ইংলিশ কিংবদন্তী।

৩৯ বছরের অ্যান্ডারসন, মাঠে প্রতিপক্ষকে এক চুলও জমি ছেড়ে দেননা। তবে পাটা উইকেটে দুই সেট ব্যাটসম্যান ও সুইংয়ের অভাবে নিজের দাঁত ফোটাতে ব্যর্থ হন তিনি। দিনের শুরুতে একটু সামলে খেলে রোহিতও শট খেলতে শুরু করেন। এমন সময়ই ভারতের দ্বিতীয় ইনিংসের ৩৮তম ওভারে সুইংয়ের আশায় অ্যান্ডারসন ওভারপিচ বল করেন। তবে বল তো সুইং হয়ই না, উপরন্তু দুরন্ত কভার ড্রাইভে বলকে বাউন্ডারিতে পাঠান রোহিত। ক্ষুব্ধ অ্যান্ডারসন নিজের রানআপে ফেরত যাওয়ার সময়ই পিচে সজোরে পা ছুঁড়ে নিজের হতাশা প্রকাশ করেন।

দ্বিতীয় উইকেটে পূজারা ও রোহিত মোট ১৫৩ রান যোগ করেন। নতুন বল আসতেই প্রথম ওভারেই দুই সেট ব্যাটসম্যানের উইকেট তুলে নিতে সক্ষম হলেও পরিস্থিতি ফের সামাল দেন বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। চতুর্থ দিনে ভারত ভালভাবে দিনের শুরুটা করে। কোহলি ও ভারতীয় সমর্থকরা সকলেই আশা করবেন এক বড়সড় রানের লিড নিয়ে ইংল্যান্ডের জয়ের সম্ভাবনাকে সম্পূর্ণভাবে ম্যাচ থেকে সরিয়ে দিতে। 

বন্ধ করুন