বাংলা নিউজ > ময়দান > বিয়ের জন্য ছুটি বুমরাহের, সাতপাকে বাঁধা পড়বেন স্পোর্টস অ্যাঙ্করের সঙ্গে : রিপোর্ট
জসপ্রীত বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
জসপ্রীত বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

বিয়ের জন্য ছুটি বুমরাহের, সাতপাকে বাঁধা পড়বেন স্পোর্টস অ্যাঙ্করের সঙ্গে : রিপোর্ট

  • লাজুক বুমরাহ সুলভ আচরণ?

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের আগে আচমকা ছুটি চেয়েছিলেন। সেই আর্জি মঞ্জুর করে জসপ্রীত বুমরাহকে দল থেকে ছেড়েও দেওয়া হয়েছিল। কিন্তু সেই ব্যক্তিগত কারণটা ঠিক কী, তা নিয়ে জল্পনা চলছিল। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সূত্রের খবর, নয়া ইনিংস শুরু করতে চলেছেন ‘বুম বুম’ বুমরাহ। সেজন্য ব্যস্ত শিডিউলের মধ্যে কয়েকদিনের ছুটি নিয়েছেন।

বোর্ডের সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছেন, শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় দলের তারকা পেসার। বিয়ের প্রস্তুতির জন্যই দলের থেকে ছুটি চেয়েছিলেন। ওই সূত্রের বক্তব্য, ‘ও বিসিসিআইকে জানিয়েছে যে বিয়ে করতে চলেছে। সেই বড় দিনের প্রস্তুতির জন্য ছুটি নিয়েছে।’

তবে কবে বিয়ে করছেন বা কার সঙ্গে বুমরাহের চার হাত এক হতে চলেছে, সে বিষয়ে কিছু জানাননি ওই বিসিসিআই সূত্র। বুমরাহের ঘনিষ্ট মহলের সূত্র উদ্ধৃত করে দৈনিক জাগরণ প্রতিবেদনে জানানো হয়েছে, এক সপ্তাহের মধ্যে গোয়ায় বিয়ে হবে বুমরাহের। এক স্পোর্টস অ্যাঙ্করের সঙ্গে জীবনের বন্ধনে আবদ্ধ হবেন। তবে কে তিনি সেই অ্যাঙ্কর, তা একেবারে গোপন রাখা হয়েছে। ইংল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দলের সতীর্থরা বিয়েতে থাকতে পারবেন না কিনা, তাও স্পষ্ট নয়। তাছাড়া করোনাভাইরাসের কারণে বিয়ে আমন্ত্রিতদের তালিকা ছোটো রাখা হচ্ছে বলে জানানো হয়েছে।

এমনিতে অস্ট্রেলিয়া লম্বা সিরিজের পর ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম এবং তৃতীয় টেস্টে খেলেছেন বুমরাহ। আমদাবাদের স্পিন সহায়ক উইকেটে তৃতীয় টেস্টে সেভাবে বল করার সুযোগ পাননি। ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য দ্বিতীয় ম্যাচে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। একই কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলেও ২৭ বছরের পেসারকে দলে রাখা হয়নি।

বন্ধ করুন