বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: টুইটে রহস্য রেখেই সমালোচকদের যোগ্য জবাব দিলেন বুমরাহ
জসপ্রীত বুমরাহ।
জসপ্রীত বুমরাহ।

Ind vs Eng: টুইটে রহস্য রেখেই সমালোচকদের যোগ্য জবাব দিলেন বুমরাহ

  • ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে জসপ্রীত বুমরাহকে। দুই ইনিংস মিলিয়ে মোট নয় উইকেট নিয়েছেন তিনি।

সম্প্রতি জসপ্রীত বুমরাহের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ ফাইনালেও আহামরি পারফরম্যান্স করতে পারেননি তিনি। কোনও উইকেট পাননি ভারতের স্পিডস্টার। স্বাভাবিক ভাবে তাঁকে নিয়ে সমালোচনা শুরু হয়েছিল।

সেই বুমরাহকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে। দুই ইনিংস মিলিয়ে মোট নয় উইকেট নিয়েছেন তিনি। আর তার পরেই সমালোচকদের এক হাত নিয়েছেন জসপ্রীত। টুইটে তিনি নিজের দু'টি ছবি দিয়ে একটু রহস্য রেখেই লিখেছেন, ‘এখনও তোমাদের চাই না।’

তিনি কাদের উদ্দেশ্যে এই কথা বলছেন, সেটা স্পষ্ট করে না বললেও, ইঙ্গিতটা বেশ টের পাওয়া যাচ্ছে। তাঁর সমালোচকদের যে তিনি ঘুরিয়ে যাবতীয় সমালোচনার জবাব দিয়েছেন, সেটা বুঝতে কারও কোনও অসুবিধে হচ্ছে না।

বুমরাহর এই পোস্টের পরেই তাঁর সমালোচকদের নিয়ে কটাক্ষ করতে আসরে নেমে পড়েছেন ভারতীয় স্পিডস্টারের ভক্তরাও। যাঁরা বুমরাহকে বলেছিলেন, শেষ হয়ে গিয়েছে, তাঁদের এক হাত নিয়েছেন তাঁর ভক্তরা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ব্যর্থতা কাটিয়ে জসপ্রীত বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের ছন্দে ফিরেছেন। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৪ উইকেট তুলে নিয়েছিলেন তিনি। ভারতীয় বোলারদের দাপটে ইংল্যান্ড প্রথম ইনিংসে মাত্র ১৮৩ রানে অল আউট হয়ে যায়। দ্বিতীয় ইনিংসে আবার বুমরাহ একাই ৫ উইকেট নিয়েছেন। আর দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ড ৩০৩ রানে অল আউট হয়ে যায়।  

বন্ধ করুন