বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: দুরন্ত শতরান রুটের, সতীর্থের প্রশংসার জন্য বিশেষণ খুঁজে পাচ্ছেন না জনি বেয়ারস্টো

IND vs ENG: দুরন্ত শতরান রুটের, সতীর্থের প্রশংসার জন্য বিশেষণ খুঁজে পাচ্ছেন না জনি বেয়ারস্টো

শতরানের পার্টনারশিপ করার পর জো রুট ও জনি বেয়ারস্টো। ছবি- এএনআই।

রুট ও বেয়ারস্টো চতুর্থ উইকেটে ১২১ রানের পার্টনারশিপ গড়তে সক্ষম হন।

প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টেও জারি রুট রাজত্ব। লর্ডসে ইংল্যান্ডের প্রথম ইনিংসে ১৮০ রানে অপরাজিত থাকেন জো রুট। এই ইনিংসেই দ্বিতীয় ইংলিশ ক্রিকেটার হিসাবে নয় হাজার টেস্ট রান করার মাইলফলক স্পর্শ করেন ইংল্যান্ড অধিনায়ক। দিন শেষে সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ জনি বেয়ারস্টো।

 ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে বেয়ারস্টো বলেন, ‘নয় হাজার রানের গন্ডি পেরিয়ে ইংল্যান্ড ক্রিকেটের দ্বিতীয় সর্বোচ্চ টেস্ট রান স্কোরার হওয়া বিরাট গর্বের। উপরন্তু লর্ডসে অপরাজিত ১৮০ রান করা, ওর (রুটের) প্রশংসা করতে বসলে বিশেষণের অভাব দেখা দেবে। ও যেভাবে খেলছে, যেমন ফর্মে রয়েছে, তাতে ওর বিষয়ে বেশি কিছু বলার দরকার পড়ে না। ওর সঙ্গে ব্যাট করা, বড় বড় পার্টনারশিপ গড়া সত্যিই এক দারুণ অভিজ্ঞতা।’

রুটের সঙ্গে চতুর্থ উইকেটের পার্টনারশিপে ১২১ রান যোগ করেন বেয়ারস্টো। তাঁদের লম্বা পার্টনারশিপই ইংল্যান্ড দলকে ভারতের রান টপকাতে অনেকটা এগিয়ে দেয়। দিনের শেষে ইংল্যান্ড ২৭ রানের লিড নিলেও ম্যাচে ভারত না ইংল্যান্ড, কে এগিয়ে সেই বিষয়ে আগে থেকে কোন মন্তব্য করতে নারাজ বেয়াস্টো। তবে তিনি মনে করছেন চতুর্থ দিনে ভারতীয় ব্যাটিং লাইন আপকে চ্যালেঞ্জ জানাতে ইংল্যান্ডের বোলিং বিভাগে প্রয়োজনীয় মাল মশলা রয়েছে।

‘সত্যি বলতে আমি জানি না। সবটাই নির্ভর করছে কালকে আমরা কেমন বল করি তার ওপর। আমাদের হাতে নতুন বল থাকবে, তবে ওদের ক্ষেত্রে দ্বিতীয় নতুন বলে বল করাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। তাই আগে থেকে কিছুই বলা যায় না। আমরা পুরো উদ্যমে কাল মাঠে নামব এবং উডি (মার্ক উড), জিমি (জেমস অ্যান্ডারসন) সবাই ভিন্ন ধরনের বোলার হওয়ায় আমরা ওদের সবদিক থেকেই চ্যালেঞ্জ জানাতে পারব। আশা করছি আমরা ওদের চাপে ফেলতে পারব।’ জানান বেয়ারস্টো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.