বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: হেডিংলে টেস্ট নিয়ে ভবিষ্যদ্বাণী করে জাফরের বিদ্রুপের শিকার পিটারসেন
কেভিন পিটারসেন ও জাফরের টুইট। ছবি- টুইটার।
কেভিন পিটারসেন ও জাফরের টুইট। ছবি- টুইটার।

IND vs ENG: হেডিংলে টেস্ট নিয়ে ভবিষ্যদ্বাণী করে জাফরের বিদ্রুপের শিকার পিটারসেন

  • লিডসের শেষ দিনে ম্যাচের ফলাফল কী হতে পারে, তা নিয়েই নিজের মতামত জানান কেপি।

হেডিংলে টেস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় বড়সড় ভবিষ্যদ্বাণী কেভিন পিটারসেনের। তবে সেই ভবিষ্যদ্বাণীর জন্য তাঁকে সোশ্যাল মিডিয়াতেই রোস্ট করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ওয়াসিম জাফর।

টুইটারে পিটারসেন দাবি করেন যে, রবিবার হেডিংলেতে ব্রিটিশ স্পিনার মঈন আলি ৬ উইকেট দখল করবেন এবং ইংল্যান্ড টেস্ট জিতে সিরিজে ১-১ সমতা ফেরাবে। পিটারসেন লেখেন, 'মঈন আলি রবিবার ৬ উইকেট নেবে। সিরিজ ১-১।'

উল্লেখযোগ্য বিষয় হল, রবিবার হেডিংলে টেস্টের শেষ দিন। পিটারসেন যেহেতু মঈন আলির দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নেওয়ার ভবিষ্যদ্বাণী করছেন, তাই তাঁর ভবিষ্যদ্বাণী সত্যি হওয়ার জন্য ম্যাচের শেষ দিনে ভারতের ব্যাট করা প্রয়োজন। অথচ লিডসে ভারত টস জিতে প্রথমে ব্যাট করেছে। তাই কোহলিদের বদলে ম্যাচের শেষ দিনে ইংল্যান্ডের ব্যাট করার সম্ভাবনাই প্রবল। পরিস্থিতি অনুযায়ী ম্যাচে তৃতীয় ও চতুর্থ দিন অর্থাৎ, শুক্রবার ও শনিবারের মধ্যে ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামার সম্ভাবনাই উজ্জ্বল।

তাই জাফর প্রখ্যাত কমেডি শো 'তারক মেহতা কা উলটা চশমা'য় দিলীপ যোশির বিভ্রান্ত মেজাজের চারটি ছবির কোলাজকে মিম হিসেবে পোস্ট করে লেখেন, ‘বোঝার চেষ্টায় রয়েছি যে, ভারত কীভাবে রবিবারে ব্যাট করতে পারে।’

উল্লেখ্য, লিডসে টস জিতে ব্যাট করতে নেমে ভারত প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় মাত্র ৭৮ রানে। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ইতিমধ্যেই বড় রানের লিড আদায় করে নিয়েছে।

বন্ধ করুন