বাংলা নিউজ > ময়দান > এটা কে? যুবরাজ নাকি? ব্যাট হাতে বুমরাহর তাণ্ডবে মজে সচিন তেন্ডুলকর

এটা কে? যুবরাজ নাকি? ব্যাট হাতে বুমরাহর তাণ্ডবে মজে সচিন তেন্ডুলকর

বুমরাহর ব্যাটিংয়ে যুবরাজকে খুঁজে পেলেন সচিন। ছবি- টুইটার।

ব্রডের ওভারে বুমরাহর ব্যাটিংয়ে ২০০৭ সালের যুবরাজকে খুঁজে পেলেন মাস্টার ব্লাস্টার।

কে এটা? যুবরাজ সিং নাকি? এজবাস্টনে ব্যাট হাতে জসপ্রীত বুমরাহর তাণ্ডব দেখে মজার ছলে এমন সংশয় প্রকাশ করেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরও।

আসলে ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপের মঞ্চে স্টুয়ার্ট ব্রডের এক ওভারে ৬ ছক্কায় ৩৬ রান সংগ্রহ করেছিলেন যুবরাজ। এবার এজবাস্টন টেস্টে ব্রডের এক ওভারে ওঠে ৩৫ রান। এবার ব্যাটসম্যান ছিলেন বুমরাহ। যদিও জসপ্রীত সেই ওভারে মোট ২৯ রান সংগ্রহ করেন। বাকি ৬ রান আসে একটি নো-বল ও একটি ওয়াইড বলে বাই-চার থেকে।

ভারত বনাম ইংল্যান্ড এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

বুমরাহর এমন কাণ্ড দেখে সচিন টুইট করেন, ‘এটা কি যুবরাজ নাকি বুমরাহ? ২০০৭-এর কথা মনে করিয়ে দিল।'

বুমরাহর ব্যাটিং দেখে সচিনের টুইট।
বুমরাহর ব্যাটিং দেখে সচিনের টুইট।

উল্লেখ্য, এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় ইনিংসের ৮৪তম ওভারে ব্যাট হাতে ঝড় তোলেন বুমরাহ। স্টুয়ার্ট ব্রডের ওভারে ৩৫ রান সংগ্রহ করে ভারত। প্রথম বলে চার মারেন বুমরাহ। দ্বিতীয় বল ওয়াইড হয় এবং বাউন্ডারির বাইরে চলে যায় বল। সেই বলে ৫ রান ওঠে। তার পরেই নো-বলে ছক্কা মারেন বুমরাহ। সেই বলে ৭ রান ওঠে। পরের ৩টি আইনসিদ্ধ বলে (দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ) ৩টি চার মারেন জসপ্রীত।

আরও পড়ুন:- শেষমেশ সত্যি হল আশঙ্কা, ঋদ্ধিমান সাহাকে ছেড়ে দিল বাংলা

ওভারের পঞ্চম বলে ফের ছক্কা মারেন বুমরাহ। শেষ বলে ১ রান নেন জসপ্রীত। ১টি ওয়াইড ও ১টি নো বল-সহ ওভারের ৮টি বলে যথাক্রমে ৪, ৫, ৭, ৪, ৪, ৪, ৬ ও ১ রান ওঠে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন