বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ইংল্যান্ড সফরে কামব্যাক নেতা কোহলির? সতীর্থদের দিলেন পেপ-টক
লেস্টারে সতীর্থদের উদ্দেশ্যে বিরাট কোহলির স্পিচ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IND vs ENG: ইংল্যান্ড সফরে কামব্যাক নেতা কোহলির? সতীর্থদের দিলেন পেপ-টক

  • বর্তমানে লেস্টারে নিজেদের প্রস্তুতি সারছেন বিরাট কোহলিসহ গোটা ভারতীয় দল।

আইপিএল শেষে দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম পেয়েছিলেন বিরাট কোহলিসহ বেশ কিছু সিনিয়র ক্রিকেটার। তবে আসন্ন ইংল্যান্ড সিরিজে কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহরা সকলেই ভারতীয় দলে ফিরেছেন। ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে প্রস্তুতিও শুরু করে দিয়েছে ভারতীয় দল। সেই প্রস্তুতির মাঝেই দেখা মিলল নেতা কোহলির।

১ জুলাই থেকে এজবাস্টনে গত সফরের অবশিষ্ট টেস্টটি খেলতে নামবে ভারতীয় দল। তার আগে ২৩ জুন থেকে লেস্টারশেয়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলবে ভারতীয় দল। আপাতত লেস্টারেই নিজেদের প্রস্তুতি সারছে টিম ইন্ডিয়া। সেই প্রস্তুতির মাঝেই দলের সকল সতীর্থদের পেপ-টক দিলেন বিরাট কোহলি। সকলের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখা যায় প্রাক্তন অধিনায়ককে। লেস্টারশেয়ার কাউন্টি দল নিজেদের সোশ্যাল মিডিয়ায় কোহলির সেই পেপ-টকের ভিডিয়োও শেয়ার করেছে।

আরও পড়ুন:- পূজারা-শামিদের সঙ্গে অনুশীলনে ফুটবল খেলতে মত্ত কোহলি

আরও পড়ুন:- রাহুল-রোহিতকে নিশ্চিন্ত করে প্রস্তুতি ম্যাচের আগেই দলে যোগ দেবেন অশ্বিন- রিপোর্ট

ভিডিয়োয় কোহলিকে বেশ চাঙ্গা দেখায়। তাঁর দেওয়া পেপ-টক দলের সকলেই বেশ একাগ্রতার সঙ্গে শুনছিলেন। দলের কোচ রাহুল দ্রাবিড়ও কোহলির পাশেই দাঁড়িয়ে ছিলেন। ইংল্যান্ডে গত সফরে কোহলি ব্যাট হাতে দারুণ পারফর্ম করতে না পারলেও, তাঁর সময়টা খুব একটা খারাপ কাটেনি। তাঁর নেতৃত্বেই ভারত সিরিজে ২-১ এগিয়ে ছিল। এবার তিনি আর অধিনায়ক নন। তবে ভারতের সিরিজ জয়ের হাতছানির পাশাপাশি কোহলি ব্যক্তিগত মাইলস্টোন স্পর্শ করতে পারেন এই সফরেই। আর মাত্র ৪০ রান করলেই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে দুই হাজার রান করে ফেলবেন কোহলি। ভারতের সিরিজ জেতার জন্য় ব্যাটার কোহলির চলাটা কিন্তু বিশেষ গুরুত্বপূর্ণ।

বন্ধ করুন