বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: এখনও চলছে ‘অজুহাত’, কোপানো মাটির ছবি পোস্ট করে আমদাবাদের পিচকে কটাক্ষ ভনের
এখনও চলছে ‘অজুহাত’, এবড়ো-খেবড়ো মাটির ছবি পোস্ট করে আমদবাদের পিচকে কটাক্ষ ভনের। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম michaelvaughan এবং ফাইল ছবি সৌজন্য রয়টার্স)
এখনও চলছে ‘অজুহাত’, এবড়ো-খেবড়ো মাটির ছবি পোস্ট করে আমদবাদের পিচকে কটাক্ষ ভনের। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম michaelvaughan এবং ফাইল ছবি সৌজন্য রয়টার্স)

Ind vs Eng: এখনও চলছে ‘অজুহাত’, কোপানো মাটির ছবি পোস্ট করে আমদাবাদের পিচকে কটাক্ষ ভনের

  • নেটিজেনদের বক্তব্য, চতুর্থ টেস্ট ছেড়ে দ্বিতীয় ও তৃতীয় টেস্টে হারের ‘অজুহাত’ খুঁজতে ব্যস্ত ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারদের একাংশ।

শুভব্রত মুখার্জি

দ্বিতীয়-তৃতীয় টেস্টের পর এবার চতুর্থ টেস্ট শুরু হতে চলল। কিন্তু পিচ নিয়ে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারদের একাংশের অভিযোগ নটেগাছ এখনও মুড়ল না। এবার নয়া কায়দায় পিচ নিয়ে তোপ দাগলেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক মাইকেল ভন।

একটি 'পিচ'-এর ছবি নিজের সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছেন তিনি। 'পিচ' দেখে বোঝা যাচ্ছে, তাতে স্রেফ মাটি ফেলা হয়েছে। ভারতের স্পিন-সহায়ক উইকেট নিয়ে কটাক্ষ করে লিখেছেন, চতুর্থ টেস্টের পিচের প্রস্তুতি চলছে।' তার জেরে অবশ্য ট্রোলের মুখেও পড়েছেন। 

এমনিতেই বরাবরই সামান্যতম সুযোগের অছিলায় ভারতীয় ক্রিকেট দলের প্রতি বিষোদগার করতে ছাড়েন না প্রাক্তন ইংরেজ অধিনায়ক। অস্ট্রেলিয়ার মাটিতে যখন অ্যাডিলেড টেস্টে ভারত ৩৬ রানে অলআউট হয়েছিল, সেই সময় থেকেই ভারতীয় জাতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে হাত ধুয়ে নেমে পড়েছেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক তথা ধারাভাষ্যকার মাইকেল ভন। ওই সিরিজে তিনি প্রথমে টুইট করে ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন যে ভারত ৪-০-তে সিরিজ হারবে। টুইটের কয়েকদিন পরেই মেলবোর্ন টেস্টে জয় পেয়ে সিরিজে দুরন্ত কামব্যাক করেছিল ভারত। সিরিজ ১-১ করে ফেলার পরেও অজিঙ্কা রাহানেদের প্রতি তাঁর কটাক্ষ থামেনি। ফের টুইট করে জানান, হয়েছে ৩-১ ফলে হারবে ভারত। এরপর ব্রিসবেনের গাব্বাতে টেস্টে ৩২ বছর পরে অজিদের বিরুদ্ধে জয়লাভ করে কার্যত 'বি' টিম নিয়ে সিরিজ ২-১ ফলে জিতেছিল রাহানে বাহিনী। স্বাভাবিকভাবেই দিনের শেষে ঢোক গিলতে বাধ্য হয়েছিলেন ভন। টুইট করে ইংরেজিতে লিখেছিলেন, 'এগ অন মাই ফেস'। এবার তাঁর নিশানায় ভারত বনাম ইংল্যান্ড সিরিজের পিচ।

বন্ধ করুন