বাংলা নিউজ > ময়দান > প্রয়াত পিতার জামা-জুতো বয়ে বেড়াচ্ছেন ক্রুণাল, রাখা ছিল ভারতের ড্রেসিংরুমেও
হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া এবং তাঁদের পিতার পোশাক। ছবি- টুইটার।
হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া এবং তাঁদের পিতার পোশাক। ছবি- টুইটার।

প্রয়াত পিতার জামা-জুতো বয়ে বেড়াচ্ছেন ক্রুণাল, রাখা ছিল ভারতের ড্রেসিংরুমেও

  • ভাই হার্দিকের সঙ্গে নিজের অভিযেক ম্যাচ নিয়ে কথা বলার সময়েই ক্রুণাল জানান মন ছুঁয়ে যাওয়া কাহিনি।

সশরীরে না থেকেও পুণের প্রথম ওয়ান ডে ম্যাচে ভারতের ড্রেসিংরুমে উপস্থিত ছিলেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার পিতা। ম্যাচের শেষে বিসিসিআইয়ের ওয়েবসাইট ভিডিওয় দুই ভাইয়ের কথোপকথনেই জানা যায় সেই রহস্য।

আসলে ক্রুণাল পান্ডিয়া ওয়ান ডে ক্রিকেটে নিজের অভিষেক ম্যাচে সঙ্গে নিয়ে আসেন প্রয়াত পিতার স্মৃতিবিজড়িত কিছু পোশাক, যেগুলি তিনি মাঠে নামার আগে ড্রেসিংরুমে সাজিয়ে রাখেন।

মৃত্যুর আগের রাতে পান্ডিয়ার বাবা অভ্যাস মতো নিজের জামা, প্যান্ট, জুতো, টুপি গুছিয়ে রেখেছিলেন পরের দিন সকালে পরার জন্য। যদিও ভোরে মৃত্যু হওয়ায় গুছিয়ে রাখা পোশাক পরা হয়নি তাঁর। ক্রুণাল সেই পোশাকগুলিই বরোদা থেকে বয়ে নিয়ে যান পুণেতে।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে নিজের অভিষেক ম্যাচ নিয়ে কথা বলার সময় ক্রুণাল জানান, 'আসলে ১৬ তারিখ ভোর ৪টে নাগাদ বাবার মৃত্যু হয়। সেদিনই আমার মুস্তাক আলির ম্যাচ খেলার কথা ছিল। বাবার অভ্যাস ছিল পরের দিনে পরার জন্য আগের রাতেই নিজের জুতো, জামা, প্যান্ট এমনকি টুপি পর্যন্ত গুছিয়ে রাখা। আমি দলের সঙ্গে যোগ দেওয়ার আগে সেই ব্যাগটিকেই বরোদা থেকে এখানে নিয়ে আসি। আমি জানি বাবা আমাদের সঙ্গে নেই। তবু সেই পোশাকগুলো, যেগুলি তিনি সেই ম্যাচের সময় পরতেন, আমি ড্রেসিংরুমে নিয়ে আসি।

হার্দিকই জানান যে, তাঁর দাদা প্রয়াত পিতার স্মৃতিবিজড়িত ব্যাগটি সেই থেকেই নিজের সঙ্গে বয়ে বেড়াচ্ছেন।

বন্ধ করুন