বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: ঝড়বৃষ্টির আশঙ্কা ম্যাঞ্চেস্টারে, টসও পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে
ম্যাঞ্চেস্টারে বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে।
ম্যাঞ্চেস্টারে বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে।

Ind vs Eng: ঝড়বৃষ্টির আশঙ্কা ম্যাঞ্চেস্টারে, টসও পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে

  • বৃষ্টির জন্য একমাত্র নাটিংহ্যামের খেলাই ভেস্তে গিয়েছিল। বাকি তিন টেস্টে রেজাল্ট হয়েছে। লর্ডস এবং ওভালে জিতেছে ভারত। লিডসে জিতেছে ইংল্যান্ড। তবে ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টির সম্ভাবনা প্রবল।

ভারত ইতিমধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ এগিয়ে গিয়েছে। পঞ্চম টেস্ট ড্র হলেই সিরিজ জিতে যাবে কোহলি ব্রিগেড। ইংল্যান্ডকে আবার সিরিজে সমতা ফিরিয়ে মান রক্ষা করতে হলে ম্যাঞ্চেস্টারে জিততেই হবে। এই দিকে টেস্ট শুরুর আগে আবাহাওয়ার পূর্বাভাসে চিন্তায় পড়ে গিয়েছেন জো রুটরা।

বৃষ্টির জন্য একমাত্র নাটিংহ্যামের খেলাই ভেস্তে গিয়েছিল। বাকি তিন টেস্টে রেজাল্ট হয়েছে। লর্ডস এবং ওভালে জিতেছে ভারত। লিডসে জিতেছে ইংল্যান্ড। তবে ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টির সম্ভাবনা প্রবল। পূর্বাভাস অনুযায়ী, আজ শুক্রবারই বৃষ্টির ৫২ শতাংশ সম্ভাবনা রয়েছে। সে ক্ষেত্রে টেস্ট শুরুর দিন থেকেই বৃষ্টির ঘনঘটা। জানা গিয়েছে, পঞ্চম টেস্টের প্রথম দিনই মেঘের মাঝে রোদের দেখা মিলবে। আবার বজ্রপাতের সম্ভাবনাও রয়েছে। ঘণ্টা দুয়েক বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ১ ডিগ্রি সেলসিয়াম তাপমাত্রা নেমে যেতে পারে বলে জানা গিয়েছে। আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। এবং বৃষ্টি ৫৭ শতাংশ বৃদ্ধি পেতে পারে। সকালের দিকে আর্দ্রতার পরিমাণ ৮০-৯০ শতাংশ থাকবে বলে মনে করা হচ্ছে।

সন্ধ্যের সময়ে আবার ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা কমে যেতে পারে। যদিও বৃষ্টির সম্ভাবনা ২৫ শতাংশ কমে যাবে। তবে আকাশে মেঘ থাকবে। আর্দ্রতার পরিমাণ কমে ৭৭ শতাংশ হতে পারে।

সব মিলিয়ে বৃষ্টির কারণে প্রথম দিনের খেলায় সমস্যা তৈরি হতে পারে। এবং বৃষ্টির কারণেই টসের সময়ও পিছিয়ে যেতে পারে।

বন্ধ করুন