বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার ব্যর্থতার ছবিটা বদলে দিতে পারেন একজনই, দাবি পর্দার কপিল রণবীরের
কপিলের চরিত্রে রণবীর। ছবি- টুইটার।
কপিলের চরিত্রে রণবীর। ছবি- টুইটার।

টিম ইন্ডিয়ার ব্যর্থতার ছবিটা বদলে দিতে পারেন একজনই, দাবি পর্দার কপিল রণবীরের

  • কার দিকে ইঙ্গিত, বলিউড তারকা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়।

তিন ম্যাচের মধ্যে দু'টিতে হার। ঘরের মাঠে টি-২০ সিরিজে টিম ইন্ডিয়া আপাতত পিছিয়ে ১-২ ব্যবধানে। ভারতীয় দলে তারকার অভাব নেই। তা সত্ত্বেও ইংল্যান্ড এখনও পর্যন্ত দাপট দেখিয়েছে সিরিজে।

স্বাভাবিকভাবেই চাপে রয়েছেন কোহলিরা। যদিও বিন্দুমাত্র বিচলিত নন বিশেষ একজন, যাঁর সঙ্গে সরাসরি ক্রিকেটের কোনও যোগাযোগ না থাকলেও এই মুহূর্তে ক্রিকেটপ্রেমীদের আগ্রহের কেন্দ্রে রয়েছেন তিনি।

জুনের শুরুতেই মুক্তি পেতে চলেছে কিংবদন্তি কপিল দেবের বায়োপিক ‘৮৩’। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা নিশ্চিতভাবেই ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছেন। কোহলিরা মোতেরায় তৃতীয় টি-২০ ম্যাচে হারার পর পর্দার কপিল রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন টিম ইন্ডিয়াকে নিয়ে। তাঁর ব্যক্তিগত ধারণা, ভারতীয় দলে বুমরাহর অভাব স্পষ্ট ধরা পড়ছে। সেই সঙ্গে তিনি এটাও বুঝিয়ে দেন যে, বিচলিত হওয়ার কিছু নেই। বুমরাহ ফিরে এলে সব ঠিক হয়ে যাবে।

বিয়ের জন্য আপাতত জাতীয় দল থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন জসপ্রীত বুমরাহ। সরাসরি আইপিএলের আসের ফিরে আসার কথা তারকা পেসারের। ওয়ান ডে সিরিজের দল ঘোষণা হওয়ার আগে পর্যন্ত জানার উপায় নেই তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে ৫০ ওভারের ক্রিকেটে মাঠে নামবেন কিনা।

রণবীর বুমরাহর কথা উল্লেখ করে টুইট করনে, ‘কেউ না, শুধু অপেক্ষা জসপ্রতী বুমরাহর ফিরে আসা পর্যন্ত। ছবিটা তখন বদলে যাবে।’

বন্ধ করুন