বাংলা নিউজ > ময়দান > RT-PCR টেস্ট পজিটিভ, কোহলিদের সঙ্গে ম্যাঞ্চেস্টারে উপস্থিত থাকতে পারবেন না করোনা আক্রান্ত শাস্ত্রীরা
টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ছবি- রয়টার্স (Reuters)
টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ছবি- রয়টার্স (Reuters)

RT-PCR টেস্ট পজিটিভ, কোহলিদের সঙ্গে ম্যাঞ্চেস্টারে উপস্থিত থাকতে পারবেন না করোনা আক্রান্ত শাস্ত্রীরা

  • ফিজিও নীতিন প্যাটেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর।

ল্যাটারাল ফ্লো টেস্টে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছিলেন আগেই। এবার টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর আরটি-পিসিআর টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। একা শাস্ত্রীই নন, বরং আরটি-পিসিআর টেস্টে করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন টিম ইন্ডিয়া বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরও। ফলে তিন কোচই দলের সঙ্গে ম্যাঞ্চেস্টারে রওনা দেওয়া তো দূরের কথা, শেষ টেস্টে ভারতীয় দলের ড্রেসিং রুমে উপস্থিত থাকতে পারবেন না।

ভারতীয় দলের ফিজিও নীতিন প্যাটেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। শনিবারের ল্যাটারাল ফ্লো টেস্টে শাস্ত্রী করোনা আক্রান্ত চিহ্নিত হওয়ার পর তড়িঘড়ি তাঁর সান্নিধ্যে থাকা ভরত অরুণ, আর শ্রীধর ও নীতিন প্যাটেলকে আইসোলেশনে পাঠানো হয়। রবিবার আরটি-পিসিআর টেস্ট করা হয় শাস্ত্রীদের। যার রিপোর্টও পজিটিভ আসে তিন কোচের।

ব্রিটেনের নিয়ম অনুযায়ী আরটি-পিসিআর টেস্টে করোনা পজিটিভ চিহ্নিত হলে ১০ দিন বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হয়। ফলে শাস্ত্রীদের লন্ডনেই আইসোলেশনে থাকতে হবে। যতদিন তাঁরা নিভৃতবাসে থাকবেন, ততদিনে ম্যাঞ্চেস্টার টেস্ট শেষ হয়ে যাবে। উল্লেখ্য, ১০ সেপ্টেম্বর থেকে ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হবে ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট।

রবিবার, ওভাল টেস্টের চতুর্থ দিনে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী ল্যাটারাল ফ্লো টেস্টে করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন।

বন্ধ করুন