বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: রবি শাস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ, নিভৃতবাসে ভারতের ৪ সাপোর্ট স্টাফ
রবি শাস্ত্রী। (ফাইল ছবি) (Action Images via Reuters)
রবি শাস্ত্রী। (ফাইল ছবি) (Action Images via Reuters)

Ind vs Eng: রবি শাস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ, নিভৃতবাসে ভারতের ৪ সাপোর্ট স্টাফ

  • ল্যাটারাল ফ্লো টেস্টে শাস্ত্রীর রিপোর্ট পজিটিভ এসেছে।

ল্যাটারাল ফ্লো টেস্টে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রীর করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এল। তার জেরে হেড কোচ শাস্ত্রী, বোলিং কোচ বি অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিয়োথেরাপিস্ট নীতিন প্যাটেলকে নিভৃতবাসে রাখা হয়েছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘গতকাল সন্ধ্যায় ভারতীয় দলের হেড রবি শাস্ত্রীর ল্যাটারাল ফ্লো টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে শাস্ত্রী, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিয়োথেরাপিস্ট নীতিন প্যাটেলকে নিভৃতবাসে রেখেছে বিসিসিআই মে়ডিকেল টিম।’ ওই চারজন রবিবার ভারতীয় দলের সঙ্গে ওভালে আসেননি। তাঁদের আরটি-পিসিআর পরীক্ষা করা হয়েছে। ভারতীয় বোর্ডের বিবৃতিতে বলা হয়েছে, ‘ওঁরা হোটেলে থাকবেন এবং মেডিকেল টিমের খবর নিশ্চিত না করা পর্যন্ত তাঁরা ভারতীয় দলের সঙ্গে যাবেন না।’

তবে দলের বাকি সদস্যদের নিভৃতবাসে রাখা হয়নি। বিরাট কোহলি, রোহিত শর্মা-সহ বাকিদের দুটি ল্যাটারাল ফ্লো টেস্ট হয়েছে। তাতে রিপোর্ট নেগেটিভ আসতে ওভালে চতুর্থ দিনের খেলা শুরুর অনুমতি দেওয়া হয়েছে। ইতিমধ্যে খেলা শুরুও হয়ে গিয়েছে। মাঠে নেমে পড়েছেন বিরাট এবং রবীন্দ্র জাদেজা। চতুর্থ দিনের শুরুতে ভারতের স্কোর তিন উইকেটে২৭০ রান। ৩৩ বলে ন'রানে অপরাজিত আছেন জাদেজা। ৩৭ বলে বিরাট করেছেন ২২ রান। বিবিসিআইয়ের তরফে বলা হয়েছে, 'ভারতীয় দলের বাকি সদস্যরা দুটি ল্যাটারাল ফ্লো টেস্ট হয়েছে - একটি গতরাতে এবং একটি আজ সকালে। করোনা রিপোর্ট নেগেটিভ আসায় চলতি ওভাল টেস্টের চতুর্থ দিনে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

বন্ধ করুন