বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ধাক্কা খেতে পারে ভারতের প্রস্তুতি, ইংল্যান্ডে পৌঁছেই করোনা আক্রান্ত হন কোহলি, রিপোর্ট
বিরাট কোহলি। ছবি-গেটি।

IND vs ENG: ধাক্কা খেতে পারে ভারতের প্রস্তুতি, ইংল্যান্ডে পৌঁছেই করোনা আক্রান্ত হন কোহলি, রিপোর্ট

  • করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন।

করোনা সংক্রামিত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন। এবার সামনে এল আরও চাঞ্চল্যকর এক খবর। ইংল্যান্ডে পৌঁছেই নাকি বিরাট কোহলি করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও তিনি এখন সুস্থ হয়ে উছেঠেন এবং লেস্টারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচেও মাঠে নামবেন।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে লন্ডনে পৌঁছনোর পরেই করোনা আক্রান্ত হন কোহলি। সংবাদমাধ্যমটির এক সূত্র জানিয়েছেন, ‘হ্যাঁ, কোহলিও মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সুস্থ হয়ে গিয়েছেন।’

কোহলি যে এই মুহূর্তে পুরোপুরি সুস্থ, তাতে কোনও সন্দেহ নেই। কেননা ইতিমধ্যেই দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছে তাঁকে। মঙ্গলবার লেস্টারশায়ারের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে প্রস্তুতি ম্যাচের আগে অনুশীলনের সময় সতীর্থদের উদ্দীপ্ত করতে দেখা যাচ্ছে বিরাটকে।

আরও পড়ুন:- IND vs ENG: এমন ভুল আর নয়, রোহিত-কোহলিদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে BCCI

ভারতীয় বোর্ডের তরফেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যাচ্ছে কোহলিকে। নেটে সাবলীলভাবে ব্যাট করেন তিনি। তবে ভারতীয় শিবিরে এমন পরপর করোনা সংক্রমণের খবরে দলের সার্বিক প্রস্তুতিতে ব্যঘাত ঘটতে পারে।

আরও পড়ুন:- IND vs ENG: বার্মিংহ্যাম টেস্ট হারলে WTC টেবিলে জোর ধাক্কা খাবে ভারত, ছিটকে যাবে TOP-3 থেকে

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে ভারতীয় দল লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচে মাচে মাঠে নামবে। পরে ১ জুলাই থেকে এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খলেতে নামবেন রোহিত শর্মারা।

বন্ধ করুন