বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: ‘ফিল গুড’ পরিবেশ ছেড়ে তীব্র বাদানুবাদে পন্ত-স্টোকস, দেখে নিন ভিডিয়ো
বাদানুবাদে পন্ত এবং স্টোকস। (ছবি সৌজন্য ভিডিয়ো)
বাদানুবাদে পন্ত এবং স্টোকস। (ছবি সৌজন্য ভিডিয়ো)

Ind vs Eng: ‘ফিল গুড’ পরিবেশ ছেড়ে তীব্র বাদানুবাদে পন্ত-স্টোকস, দেখে নিন ভিডিয়ো

  • আম্পায়ারদের হস্তক্ষেপ করতে হয়।

শুভব্রত মুখার্জি

চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টের প্রথম দিন শেষে বেশ সুবিধাজনক জায়গায় রয়েছে ভারত। দিনের শেষে ভারতের স্কোর ৬ উইকেটে ৩০০ রান। দিনের শুরুটা খুব একটা ভালো হয়নি ভারতের। ওলি স্টোনের বলে শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান শুভমন গিল। এরপরে চেতেশ্বর পূজারাকে সঙ্গে নিয়ে ভারতের ইনিংসকে টানতে থাকেন রোহিত শর্মা। ৮৫ রানের জুটি গড়েন দু'জনে। পূজারা ২১ করে প্যাভিলিয়নে ফিরে যাওয়ার পরপরেই বিরাট কোহলি শূন্য রানে সাজঘরে ফেরেন। এরপর সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানেকে সঙ্গী করে ভারতকে টানতে থাকেন রোহিত। রাহানে ৬৭ এবং রোহিত ১৬১ রানের অনবদ্য ইনিংস খেলেন। দিনের শেষে ভারতের হয়ে উইকেটে রয়েছেন ঋষভ পন্ত এবং অক্ষর প্যাটেল।

জ্যাক লিচ, মইন আলিরা চেন্নাইয়ের স্পিনিং উইকেটে ইতিমধ্যেই তুলে নিয়েছেন দুটি করে উইকেট। ক্রিজে পন্ত ৩৩ রানে অপরাজিত রয়েছেন। তাঁর সঙ্গে পাঁচ রানে অপরাজিত রয়েছেন অক্ষর প্যাটেল। দিনের ৮৭ তম ওভারে পন্ত নিজের জন্য বেশ কিছুটা সময় নিয়ে নেন। কিন্তু ইংল্যান্ড চাইছিল, যতটা বেশি সম্ভব বল করা যায় ব্যাটসম‌্যানদের। কারণ দিনের শেষে আরও একটি উইকেট তুলে নিলে ভারতকে আরও বেশি ধাক্কা দেওয়া সম্ভব হত। পন্ত সময় চেয়ে নেওয়ায় ক্ষোভে ফেটে পড়েন ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস।

ফলে ওভার শেষে উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়িয়ে পড়েন পন্ত এবং স্টোকস। দু'জনের মধ্যে বাদানুবাদ হয়। এরপরে আম্পায়াররা ঘটনায় হস্তক্ষেপ করেন। ফলে কোনও অনভিপ্রেত ঘটনা ঘটেনি। এরপরে দিনের শেষ ওভারটি সম্পন্ন করেন ওলি স্টোন। এই ঘটনায় বলিউডকে উদ্ধৃত করে ওয়াসিম জাফর মজার ছলে টুইট করেন।

বন্ধ করুন