বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: করোনামুক্ত ঋষভ পন্ত, ২১ জুলাই ডারহ্যামে দলে যোগ দেবেন তারকা উইকেটরক্ষক: রিপোর্ট
ঋষভ পন্ত। ছবি- গেটি ইমেজেস।
ঋষভ পন্ত। ছবি- গেটি ইমেজেস।

IND vs ENG: করোনামুক্ত ঋষভ পন্ত, ২১ জুলাই ডারহ্যামে দলে যোগ দেবেন তারকা উইকেটরক্ষক: রিপোর্ট

  • গত ১৫ জুলাই পন্তের করোনা পজিটিভ হওয়ার কথা জানানো হয় বিসিসিআইয়ের তরফে। 

ভারতের তারকা উইকেটরক্ষক ঋষভ পন্তের করোনা পজিটিভ হওয়ার রিপোর্টে শোরগোল পড়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেট মহলে। নিভৃতবাসে ধাকার দরুণ বাকি ভারতীয় দলের সঙ্গে ডারহ্যামেও যেতে পারেননি তিনি। তবে সুখবর ভারতীয় সমর্থকদের জন্য। করোনাকে জয় করে শ্রীঘ্রই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিচ্ছেন পন্ত।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর বিশ দিনের ছুটি পেয়ে ইউরোর ম্যাচ দেখতে যান পন্ত। তারপরেই গত ১৫ জুলাই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে বলে এক বিবৃতিতে জানানো হয় বিসিসিআইয়ের তরফে। পন্তের পাশপাশি করোনায় কুপোকাত হন দলের সাপোর্ট স্টাফ দয়ানন্দ গরানীও। তাঁদের সংস্পর্শে আসায় নিভৃতবাসে পাঠানো হয় বোলিং কোচ ভরত অরুণ, এবং দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণকেও।

তবে করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন পন্ত। যদিও ২০ জুলাই County Championship XI-র বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারবেন না ঋষভ। তবে TV9 Digital-র রিপোর্ট অনুযায়ী, ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে (সম্ভবত আন্তঃদলীয়) দেখা যেতে পারে পন্তকে। তবে বাকি চার সদস্যের বিষয়ে ওই রিপোর্টে কিছু বলা হয় নি। পন্তের অনুশীলনে ফেরার পর অনেকটাই চিন্তা কমবে ভারতীয় টিম ম্যানেজমেন্টের। ৪ অগস্ট ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে ভারতীয় উইকেটরক্ষক পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন, এমনটা আশা করাই যায়।

বন্ধ করুন