বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: করোনাকে হারিয়ে ভারতীয় দলে ফিরলেন ঋষভ পন্ত
ডারহ্য়ামে দলের সঙ্গে যোগ দিতে ফিরলেন পন্ত। ছবি- বিসিসিআই।
ডারহ্য়ামে দলের সঙ্গে যোগ দিতে ফিরলেন পন্ত। ছবি- বিসিসিআই।

IND vs ENG: করোনাকে হারিয়ে ভারতীয় দলে ফিরলেন ঋষভ পন্ত

  • ১৫ জুলাই পন্তের করোনা পজিটিভ হওয়ার কথা জানায় বিসিসিআই।

রিপোর্ট অনুযায়ী ২১ জুলাই করোনাকে হারিয়ে ঋষভ পন্তের ভারতীয় দলে যোগ দেওয়ার জল্পনা ছিলই। সেই জল্পনাকেই সত্যি করে নিজের ১০ দিনের নিভৃতবাস সম্পূর্ণ করে ভারতীয় টিম হোটেলে চলে আসলেন পন্ত। বাকি দলের সঙ্গে তিনিও ডারহ্যামে জৈব বলয়ে প্রবেশ করবেন। 

ইংল্যান্ড সিরজের আগে বিশ দিনের ছুটিতে পন্ত বেশিরভাগ সদস্য়দের মতোই টিম হোটেলে ছিলেন না। ইউরোর ম্যাচ দেখে, ঘুরে বেরিয়ই নিজের ছুটি কাটান তিনি। এরপরেই তাঁর করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসে। ১৫ জুলাই বিসিসিআইয়ের তরফে খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হলেও ৮ জুলাই ভারতের তারকা উইকেটরক্ষকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর সোমবার (১৯ জুলাই) পন্তের করোনা এবং কার্ডিয়াক টেস্ট হওয়ার কথা ছিল। তারপরেই দলের সঙ্গে দিচ্ছেন ২৩ বছর বয়সী উইরকেটরক্ষক-ব্যাটসম্যান।

বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়ায় তারকা ক্রিকেটারের ছবি শেয়ার করে লেখে, হ্যালো ঋষভ পন্ত। তুমি ফেরায় আমরা সকলেই খুব খুশি। পন্তের ফেরায় ইংল্যান্ড সিরিজের আগে একটি বড় চিন্তা দূর হল ভারতীয় টিম ম্যানেজমেন্টের।

তবে পন্ত ফিরলেও, আরেক করোনা পজিটিভ দলের সাপোর্ট স্টাফ দয়ানন্দ গরানী ও তাঁর সংস্পর্শে আসায় বোলিং কোচ ভরত অরুণ, এবং দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণকেও নিভৃতবাসে পাঠানো হয়। ১৪ জুলাই টেস্টে গরানীর রিপোর্ট পজিটিভ আসে। তাই ১০ দিনের নিভৃতবাস এখনও সম্পূর্ণ না হওয়ায় বাকি চারজন লন্ডনে নিজের হোটেল রুমেই আপাতত রয়েছেন।

বন্ধ করুন