বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: কোহলির বদলে মাঠে নামলেন ভারতের নতুন চার নম্বর ব্যাটসম্যান, হেডিংলেতে প্রত্যাবর্তন জার্ভোর
ব্যাট-প্যাড পরে মাঠে হাজির জার্ভো। ছবি- টুইটার
ব্যাট-প্যাড পরে মাঠে হাজির জার্ভো। ছবি- টুইটার

IND vs ENG: কোহলির বদলে মাঠে নামলেন ভারতের নতুন চার নম্বর ব্যাটসম্যান, হেডিংলেতে প্রত্যাবর্তন জার্ভোর

  • রোহিত শর্মা আউট হওয়ার পরে কোহলির ক্রিজে আসার আগেই মাঠে নেমে পড়েন জার্ভো।

লর্ডসেই প্রথম দেখা মিলে ছিল তার। স্বগর্বে নিজেকে ভারতের হয়ে খেলা প্রথম শেত্বাঙ্গ ক্রিকেটার হিসাবে দাবি করেছিলেন। সেই জার্ভোরই পুনরায় আগমন ঘটল হেডিংলেতে। একেবারে ব্যাট-প্যাড সমেত সম্পূর্ণ ভারতীয় কিটে মাঠে নামেন ভারতীয় দলের 'নতুন প্লেয়ার' ক্রিকেটার।

হেডিংলেতে তৃতীয় দিনে চা বিরতির পরই শুরুর দিকে এক দুরন্ত অর্ধশতরানের ইনিংস খেলে রবিনসনের বলে  আউট হন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। ভারতীয় ইনিংসের ৪৭তম ওভারে এক ক্ষুব্ধ ও হতাশ রোহিত সাজঘরে ফিরে যাওয়ার পরই ভারতের হয়ে মাঠে নামার কথা অধিনায়ক বিরাট কোহলির। তবে কোহলির আগমনের পূর্বেই ব্যাট হাতে মাঠে নেমে পড়েন জার্ভো।

রীতিমতো তাকে জোর করে মাঠ থেকে বের করতে হয় সিকিউরিটিদের। লর্ডস টেস্টের তৃতীয় দিনও সিকিউরিটিদের ফাঁকি দিয়ে ভারতীয় জার্সি গায়ে মাঠে নেমে পড়েন টিম ইন্ডিয়ার সুপার ফ্যান। লিডসেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। পার্থক্য শুধু সেবার ফিল্ডার হিসাবে মাঠে নেমেছিলেন, এবার জার্ভো নামলেন ব্যাটসম্যান হিসাবে।

 

 

কোহলির বদলে প্রয়োজনে এবার থেকে হয়তো ভারতীয় দল এক নতুন চার নম্বর ব্যাটসম্যানও পেয়ে গেল। তবে হাসিঠাট্টার মাঝে, নাগাড়ে দ্বিতীয়বার স্ট্যান্ড থেকে এক সমর্থকের মাঠের মধ্যে অনুপ্রবেশ কিন্তু সিকিউরিটির ওপর এক বড় প্রশ্নচিহ্ন তুলে দেয়। এরপরে ওভালে চতুর্থ টেস্টেও একই ছবি ধরা পড়ে কিনা, সেটাই দেখার বিষয়।

বন্ধ করুন