বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: পূর্ণ শক্তির দল নিয়ে ভারতের মোকাবিলায় ইংল্যান্ড, স্কোয়াডে ঢুকলেন KKR তারকা
লিডসে স্যাম বিলিংস। ছবি- রয়টার্স (Reuters)

IND vs ENG: পূর্ণ শক্তির দল নিয়ে ভারতের মোকাবিলায় ইংল্যান্ড, স্কোয়াডে ঢুকলেন KKR তারকা

  • টিম ইন্ডিয়ার বিরুদ্ধে এজবাস্টন টেস্টের জন্য ১৫ জনের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ইংল্যান্ড।

ভারতের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের জন্য ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ইংল্যান্ড। নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করা ব্রিটিশ স্কোয়াডের সঙ্গে জুড়ে দেওয়া হয় উইকেটকিপার স্যাম বিলিংসকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেডিংলে টেস্টের মাঝপথে বেন ফোকসের করোনা পরিবর্ত হিসেবে মাঠে নামেন বিলিংস। ৫ দিনের আইসোলেশনের মেয়াদ শেষে ফোকসের মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা রয়েছে বলেই বিলিংসকে স্কোয়াডের অন্তর্ভুক্ত করে ইংল্যান্ড। উল্লেখ্য, ক'দিন আগে কেকেআরের হয়ে আইপিএল খেলেছেন বিলিংস।

আরও পড়ুন:- আনলক করা যাবে পাওয়ার প্লে, ব্যাটিং দলের হাতে থাকবে ৬টি উইকেট, নতুন ক্রিকেট টুর্নামেন্ট THE 6IXTY-র ৫টি আজব নিয়ম জেনে নিন

স্যাম বিলিংস লিডসে কোভিড পরিবর্ত হিসেবে মাঠে নামার আগে ইংল্যান্ডের হয়ে একটিমাত্র টেস্ট ম্যাচ খেলেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই টেস্টের প্রথম ইনিংসে ২৯ ও দ্বিতীয় ইনিংসে ১ রান করেন তিনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেডিংলে টেস্টে ব্যাট করার সুযোগ হয়নি তাঁর।

ইংল্যান্ডের টেস্ট কোচ হিসেবে ব্রেন্ডন ম্যাকালামের শুরুটা হয়েছে দুর্দান্তভাবে। ম্যাকালামের কোচিংয়ে নিউজিল্যান্ডকে প্রথম সিরিজেই হোয়াইটওয়াশ করেছে ইংল্যান্ড। তবে ভারতের বিরুদ্ধে ব্রিটিশদের যে কড়া চ্যালেঞ্জের মুখে পড়তে হবে, সেটা একপ্রকার নিশ্চিত।

আরও পড়ুন:- IND vs ENG: স্টোকস চাইবে কোহলিই অধিনায়কত্ব করুক, হঠাৎ কেন এমন আজব দাবি ইংল্যান্ড প্রাক্তনীর?

ভারতের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াড:- বেন স্টোকস (ক্যাপ্টেন), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রাউলি, বেন ফোকস, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, ক্রেগ ওভার্টন, জেমি ওভার্টন, ম্য়াথিউ পটস, ওলি পোপ ও জো রুট।

বন্ধ করুন