বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ায় যোগ দিতে সড়কপথে ১১ ঘণ্টার দীর্ঘ যাত্রা শ্রেয়স-ধাওয়ানের
শ্রেয়স আইয়ার ও শিখর ধাওয়ান। ছবি- টুইটার।
শ্রেয়স আইয়ার ও শিখর ধাওয়ান। ছবি- টুইটার।

টিম ইন্ডিয়ায় যোগ দিতে সড়কপথে ১১ ঘণ্টার দীর্ঘ যাত্রা শ্রেয়স-ধাওয়ানের

  • আমদাবাদে ভারতীয় দলের বায়ো-বাবলে ঢুকে পড়লেন দুই তারকা।

সড়কপথে দীর্ঘ ১১ ঘণ্টা পাড়ি দিয়ে জাতীয় দলের সঙ্গে যোগ দিলেন টিম ইন্ডিয়ার দুই তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার ও শিখর ধাওয়ান। মঙ্গলবারই মোতেরায় পৌঁছেছেন দুই ভারতীয় তারকা।

আইয়ার ও ধাওয়ান নিজ নিজ রাজ্য দলের হয়ে বিজয় হাজারে ট্রফির গ্রুপ ম্যাচ খেলতে জয়পুরে ছিলেন। মুম্বই ও দিল্লি, উভয়েই এবার এলিট গ্রুপ-ডি'তে মাঠে নামে। মুম্বই সরাসরি কোয়ার্টার ফাইনালের যোগ্যতা অর্জন করলেও দিল্লি প্রি-কোয়ার্টারের টিকিট নিশ্চিত করে।

শ্রেয়সের ইনস্টাগ্রাম আপডেট।
শ্রেয়সের ইনস্টাগ্রাম আপডেট।

শ্রেয়স ও ধাওয়ান ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন। স্বাভাবিকভাবেই বিসিসিআইয়ের তরফে তাঁদের নির্দেশ ছিল যথা সময়ে মোতেরায় ভারতীয় দলের বাবলে ঢুকে পড়ার। সেই মতো জয়পুর থেকে মোতেরার উদ্দেশ্যে রওনা হন গব্বররা। সড়কপথে আমবাদাদের উদ্দেশ্যে যাত্রা করার কথা সোশ্যাল মিডিয়ায় জানান শ্রেয়স।

তিনি ইনস্টাগ্রাম স্টোরিতা গাড়িতে বসা অবস্থায় ধাওয়ানের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লেখেন, ‘১১ ঘণ্টার ড্রাইভে আমদাবাদে। দেখা যাক হাসি দীর্ঘস্থায়ী হয় কিনা।’

সোশ্যাল মিডিয়াতেই অনুরাগীদের আমদাবাদে পৌঁছনোর খবর দেন শিখর ধাওয়ান। তিনি টুইটারে শ্রেয়সের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। এবং লেখেন যে, টিম ইন্ডিয়ায় ফিরে এসে দারুণ লাগছে।

ভারতের টি-২০ স্কোয়াড: বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা (ভাইস ক্যাপ্টেন), লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষান (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।

বন্ধ করুন