বাংলা নিউজ > ময়দান > এপ্রিলেই হচ্ছে অস্ত্রোপচার, T20 বিশ্বকাপেও অনিশ্চিত শ্রেয়স: রিপোর্ট
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার।
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার।

এপ্রিলেই হচ্ছে অস্ত্রোপচার, T20 বিশ্বকাপেও অনিশ্চিত শ্রেয়স: রিপোর্ট

  • ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান।

শুভব্রত মুখার্জি

ভারত বনাম ইংল্যান্ডের সদ্য শেষ হওয়া একদিনের সিরিজে ফিল্ডিং করার সময় চোট পান শ্রেয়স আইয়ার। ফিল্ডিং করতে গিয়ে তার বাম কাঁধের হাড় আংশিক সরে যায়। সঙ্গে সঙ্গে তাঁর কাঁধে স্ক্যান করা হয়। গোটা সিরিজ থেকে ছিটকে যান তিনি। কিছুদিন বাদে জানা যায় যে, এই মরশুমে আইপিএলেও খেলা হবে না দিল্লির অধিনায়কের।

তবে এবার সূত্রের খবর আইপিএলেই শুধু নয়, আগামী ৬ মাস নাকি মাঠের বাইরে থাকতে হবে শ্রেয়স আইয়ারকে। তাঁর মাঠে ফেরার আপাতত নাকি কোনও সম্ভবনা নেই। যদিও বিসিসিআইয়ের তরফে আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে সম্ভাবনা যদি সত্যি হয়, তাহলে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলা আসন্ন টি-২০ বিশ্বকাপেও খেলতে দেখা যাবে না এই ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানকে।

শ্রেয়সের কাঁধে অস্ত্রোপচার করতেই হবে বলে ডাক্তাররা জানিয়ে দিয়েছেন। অপারেশনের দিনও নির্ধারিত হয়েছে। অস্ত্রোপচার যদি হয়, তাহলে আগামী অক্টোবরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপে শ্রেয়সের অংশগ্রহণ বড়সড় প্রশ্নচিহ্নের মুখে পড়ে গেল বলা যায়।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ৮ এপ্রিল অস্ত্রোপচার হবে শ্রেয়সের, এমনটাই দাবি সূত্রের। এই ব্যাপারে ভারতীয় বোর্ডের তরফে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। যা খবর, তাতে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে শ্রেয়স আইয়ারের চার থেকে পাঁচ মাস সময় লাগতে পারে। এই সময়ে তিনি বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকতে পারেন।

বন্ধ করুন