বাংলা নিউজ > ময়দান > সিরিজ শুরুর আগেই ধাক্কা! চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকে ছিটকে যেতে পারেন শুভমন গিল: রিপোর্ট
শুভমন গিল। (ছবি: রয়টার্স)
শুভমন গিল। (ছবি: রয়টার্স)

সিরিজ শুরুর আগেই ধাক্কা! চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকে ছিটকে যেতে পারেন শুভমন গিল: রিপোর্ট

  • শুরুর দিকের একাধিক টেস্টে অনিশ্চিত টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার।

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরু হতে এখনও এক মাসেরও বেশি সময় বাকি। ৪ অগস্ট থেকে শুরু হতে যাওয়া নটিংহ্যাম টেস্টে ভারতের হয়ে কারা মাঠে নামবেন, এত আগে থেকে সে বিষয়ে অনুমান করা সত্যিই কঠিন। তবে একটা বিষয় সামনে উঠে আসছে যে, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নাও নামতে পারেন শুভমন গিল।

শুধু প্রথম টেস্টেই নয়, বরং প্রথম দিকের একাধিক টেস্ট থেকে ছিটকে যেতে পারেন তরুণ ওপেনার। গিল গুরুতর চোট বয়ে বেড়াচ্ছেন বলে খবর। চোটের প্রকৃতি সম্পর্কে নিশ্চিত কিছু জানা না গেলেও, শোনা যাচ্ছে এই চোটের জন্য দীর্ঘমেয়াদী ভিত্তিতে মাঠের বাইরে থাকতে হতে পারে তরুণ ওপেনারকে। এমনটাই খবর ক্রিকবাজের।

রিপোর্ট অনুযায়ী গিল বেশ কিছুদিন ধরেই আভ্যন্তরীণ এই চোট বয়ে বেড়াচ্ছেন। সাম্প্রতিক সময়ে তা মাথাচাড়া দিয়েছে। যদিও তাঁকে ইংল্যান্ড সফরে দলের সঙ্গে রেখে দেওয়া হচ্ছে। পরের দিকে গিল সুস্থ হয়ে উঠবেন বলেই টিম ম্যানেজমেন্টর বিশ্বাস।

গিল শেষমেশ মাঠে নামতে না পারলে লোকেশ রাহুল অথবা মায়াঙ্ক আগরওয়ালকে রোহিত শর্মার সঙ্গে ওপেন করাতে পারে ভারত। এক্ষেত্রে মায়াঙ্কের পাল্লাই ভারি দেখাতে পারে।

বন্ধ করুন