বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: বাদ পড়লেন সিবলে, ৩ বছর পর ইংল্যান্ডের টেস্ট দলে ঢুকলেন মালান

Ind vs Eng: বাদ পড়লেন সিবলে, ৩ বছর পর ইংল্যান্ডের টেস্ট দলে ঢুকলেন মালান

দলে ফিরলেন ডাভিদ মালান।

রোরি বার্নসের পারফরম্যান্সও কিন্তু ভাল নয়। নাটিংহ্যামের দুই ইনিংসে তিনি ০ এবং ১৮ করে আউট হয়েছিলেন। তবে লর্ডসের তাঁদের প্রথম ইনিংসে রোরি বার্নস ৪৯ করেছিলেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে তিনি ফের শূন্য করেন। তবু ইংল্যান্ডের প্রথম ইনিংসে ৪৯ রানের সুবাদে এই যাত্রায় তিনি বেঁচে যান।

লর্ডসে ডোম সিবলের পারফরম্যান্স নিয়ে গোটা ইংল্যান্ড জুড়ে সমালোচনার একেবারে ঝড় বয়ে গিয়েছে। লর্ডসের দুই ইনিংসেই চূড়ান্ত ব্যর্থ সিবলে। প্রথম ইনিংসে ১১ এবং দ্বিতীয় ইনিংসে শূন্যতে আউট হয়ে গিয়েছেন। এমন কী নাটিংহ্যামেও ব্যর্থ হয়েছিলেন তিনি। দুই ইনিংসে তাঁর রান ছিল যথাক্রমে ১৮ এবং ২৮। স্বাভাবিক ভাবেই তৃতীয় টেস্টের আগে দল থেকে বাদ পড়লেন সিবলে। তাঁর জায়গায় দলে ঢুকলে ডাভিদ মালান। ৩ বছর পর ইংল্যান্ডের টেস্ট দলে ঢুকলেন মালান।

আর এক ওপেনার রোরি বার্নসের পারফরম্যান্স কিন্তু মোটেও ভাল নয়। নাটিংহ্যামের দুই ইনিংসে তিনি ০ এবং ১৮ করে আউট হয়েছিলেন। তবে লর্ডসের তাঁদের প্রথম ইনিংসে রোরি বার্নস ৪৯ করেছিলেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে তিনি ফের শূন্য করেন। তবু ইংল্যান্ডের প্রথম ইনিংসে ৪৯ রানের সুবাদে এই যাত্রায় তিনি বেঁচে যান। আপাতত টেস্ট দল থেকে বাদ পড়তে হয়নি তাঁকে। হেডিংলেতে তৃতীয় টেস্ট শুরু হচ্ছে। তার আগে ২৫ অগস্ট থেকে তৃতীয় টেস্টের জন্য ইংল্যান্ডের যে টেস্ট দল ঘোষণা করা হয়েছে, সেই দলে  নেই ডোম সিবলে। সিবলের সঙ্গে বাদ পড়েছেন জ্যাক ক্রাউলেও। লর্ডসেই ক্রাউলেকে বাদ দিয়ে মইন আলিকে খেলানো হয়েছিল।

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে এই মুহূর্তে ১-০ এগিয়ে রয়েছে ভারত। প্রথম টেস্ট বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। নাটিংহ্যাম টেস্ট ড্র হয়ে যায়। লর্ডস টেস্টে ভারত ১৫১ রানে জিতে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন