বাংলা নিউজ > ময়দান > সমর্থকদের জন্য সুখবর, দ্বিতীয় টেস্টেই স্টেডিয়ামে ঢুকে কোহলিদের খেলা দেখার সুযোগ মিলতে পারে
গ্যারালিতে উপস্থিত থেকে কোহলিদের খেলা দেখার সুযোগ পেতে পারেন দর্শকরা। ছবি- গেটি।
গ্যারালিতে উপস্থিত থেকে কোহলিদের খেলা দেখার সুযোগ পেতে পারেন দর্শকরা। ছবি- গেটি।

সমর্থকদের জন্য সুখবর, দ্বিতীয় টেস্টেই স্টেডিয়ামে ঢুকে কোহলিদের খেলা দেখার সুযোগ মিলতে পারে

  • চেন্নাইয়ে প্রথম টেস্ট খেলা হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে।

আগেই সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে যে চেন্নাইয়ে ভারত-ইংল্যান্ড প্রথম দু'টি টেস্ট আয়োজিত হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। যদিও এমন সিদ্ধান্ত নেওয়র সময় সরকারি বাধা-নিষেধ ছিল দর্শক সমাগমের উপর। এখন কেন্দ্রীয় সরকারের তরফে নতুন নির্দেশিকায় বাধা-নিষেধ শিথিল করা হয়েছে। ফলে নিজেদের সিদ্ধান্ত নিয়ে নতুন করে ভাবতে বসেছে বিসিসিআই ও তামিলনাড়ু ক্রিকেট সংস্থা।

আউটডোর ইভেন্টের ক্ষেত্রে গ্যালারিতে দর্শক সমাগমের ছাড়পত্র দেওয়ায় চিপকের গ্যালারিতেও দেখা যেতে পারে দর্শক। ভরা গ্যালারি না হলেও অন্তত ৫০ শতাংশ দর্শকাসন ভরানো হতে পারে দ্বিতীয় টেস্টে। এমনটাই ইঙ্গিত মিলেছে তামিলনাড়ু ক্রিকেট সংস্থার তরফে।

এটা নিশ্চিত যে, এত কম সময়ের নোটিশে প্রথম টেস্টে মাঠে দর্শক নিয়ে আসা সম্ভব নয়। দ্বিতীয় টেস্টের আগে পর্যাপ্ত সময় পাওয়া যাবে। সুতরাং মাঠে দর্শক নিয়ে আসার ক্ষেত্রে নিজেদের সিদ্ধান্ত বদলাতে পারে টিএনসিএ।

এক সিনিয়র টিএনসিএ কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে এপ্রসঙ্গে বলেন, ‘৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে দর্শক নিয়ে আসার মতো সময় নেই আমাদের হাতে। আমরা শনিবার সরকারি নির্দেশিকা হাতে পেয়েছি। এত কম সময়ের নোটিশে মাঠে দর্শক নিয়ে আসা সম্ভব নয়। তবে হ্যাঁ, নতুন গাইডলাইন পেয়ে যাওয়ায় দ্বিতীয় টেস্টে মাঠে দর্শক নিয়ে আসার কথা ভাবা হচ্ছে।’

উল্লেখ্য, দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৩ ফেব্রুয়ারি থেকে। বিসিসিআই অবশ্য আগেই ঠিক করে রেখেছে যে, মোতেরার সর্দার প্যাটেল স্টেডিয়ামে দর্শক সমাগমের অনুমতি দেওয়া হবে।'

বন্ধ করুন