বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ঠোঁটকাটা ধারাভাষ্যকারদের ছড়াছড়ি, জমে যাবে টেস্টের কভারেজ

IND vs ENG: ঠোঁটকাটা ধারাভাষ্যকারদের ছড়াছড়ি, জমে যাবে টেস্টের কভারেজ

ভারত-ইংল্যান্ড সিরিজে ধারাভাষ্য দেবেন প্রসিদ্ধ ধারাভাষ্যকাররা।

ইংরেজি, হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও ভারত-ইংল্যান্ড সিরিজের ধারাভাষ্য শোনা যাবে।

১ জুলাই থেকে শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের সিরিজে। গত সফরের অবশিষ্ট টেস্ট দিয়ে শুরু হবে দুই শক্তিধর দেশের ক্রিকেটের লড়াই। এর পাশাপাশি সিরিজে তিনটে করে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ম্যাচও খেলবে দুই দল। হাড্ডাহাড্ডি এই সিরিজের কভারেজের দায়িত্বে থাকছে সোনি স্পোর্টস নেটওয়ার্ক।

জমজমাটি সিরিজে দর্শকদের সম্পূর্ণ মনোরঞ্জনের কথা মাথায় রেখে কোনও কিছুই বাদ দিতে রাজি নয় সোনি। এই সিরিজের জন্য ইতিমধ্যেই তারা তারকাখচিত ধারাভাষ্যকার নাম ঘোষণা করে দিয়েছে। সুনীল গাভাসকর, হর্ষ ভোগলের, সঞ্জয় মঞ্জরেকরের পাশাপাশি প্রাক্তন ইংল্যান্ড তারকা নাসের হুসেন, গ্রেম সোয়ান, ডেভিড গাওয়ার, মাইকেল অ্যাথারটনদেরও ইংরেজিতে ধারাভাষ্য দিতে দেখা যাবে। তবে শুধু ইংরেজি না, থাকছে হিন্দি ধারাভাষ্যও। বীরেন্দ্র সেহওয়াগ, আশিস নেহরা, বিবেক রাজধান, মহম্মদ কাইফরা হিন্দিতে ধারাভাষ্য দেবেন। এছাড়া অজিত আগরকর, সাবা করিমও রয়েছেন ধারাভাষ্যকারদের প্যানেলে।

আরও পড়ুন:- বুমরাহ বনাম কোহলি, জানুন কখন, কোথায় দেখবেন লেস্টার-ভারত ম্যাচ

আরও পড়ুন:- ভারতীয় দলের নেট বোলার প্রাক্তন নাইট, সুযোগ পেলেন আরও দুই তরুণ

হিন্দি, ইংরেজি বাদে তামিল ও তেলেগুতেও ভারত-ইংল্যান্ড সিরিজের ধারাভাষ্যের মজা নিতে পারবেন দর্শকরা। টিভিতে সোনির চ্যানেলে তো বটেই, অনলাইনে সোনি লিভ অ্যাপেও এই সিরিজ লাইভ দেখা যাবে। ম্যাচ শুরুর বেশ কিছুক্ষণ আগে খেকে প্রি-ম্যাচ শোও হবে। ১ থেকে ১৭ জুলাই পর্যন্ত এই সিরিজ চলবে। টেস্ট এবং শেষ ওয়ান ডে সিরিজের ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী দুপুর ৩.৩০ নাগাদ শুরু হবে। বাকি দুই ওয়ান ডে শুরু ৫.৩০টায়। এছাড়া প্রথম টি-টোয়েন্টি শুরু হবে রাত ১০.৩০টা ও বাকি দুই টি-টোয়েন্টি শুরু হবে সন্ধ্যা ৭টা থেকে। হাড্ডাহাড্ডি লড়াই ও ঠোঁটকাটা ধারাভাষ্যে সব মিলিয়ে জমে উঠার পূর্ণ সম্ভাবনা রয়েছে এই সিরিজের। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার গুরু পূর্ণিমায় বিরল কাকতালীয় শুভ যোগের সংযোগ, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি TMC নেতার নেতৃত্বে 'দাদাগিরি', জুনপুটে মিসাইল লঞ্চপ্যাডের কাজ বন্ধ করল DRDO খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.