বাংলা নিউজ > ময়দান > ODI ‘ফাইনালের’ আগেও এজবাস্টন টেস্টে হার নিয়ে প্রশ্ন, ভাইরাল সূর্যের যোগ্য জবাব
সূর্যকুমার যাদব। 

ODI ‘ফাইনালের’ আগেও এজবাস্টন টেস্টে হার নিয়ে প্রশ্ন, ভাইরাল সূর্যের যোগ্য জবাব

  • IND vs ENG: আপাতত ভারত-ইংল্যান্ড সিরিজের ফলাফল ১-১। যে দল তৃতীয় একদিনের ম্যাচ জিতবে, সেই দলই একদিনের সিরিজ জিতবে। আজ ম্যাঞ্চেস্টারে সেই ‘ফাইনাল’ হবে। সেই ম্যাচের আগে এজবাস্টন টেস্টে হার নিয়ে প্রশ্ন করা হয়। তা নিয়ে যোগ্য জবাব দিলেন সূর্যকুমার যাদব।

একদিনের সিরিজের 'ফাইনালের' আগে এজবাস্টন টেস্ট নিয়ে প্রশ্ন এসেছিল। সেই প্রশ্নে এমন সূর্যকুমার যাদব এমন উত্তর দিলেন যে সাংবাদিকদের মধ্যে হাসির রোল উঠল। সেইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল সেই ভিডিয়ো।

রবিবার ইংল্যান্ডের একদিনের সিরিজ নির্ণায়ক ম্যাচে খেলতে নামছে ভারত। সেই ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এজবাস্টন টেস্টে (সিরিজের শেষ ম্যাচ ছিল, টেস্টে ভারত হেরে যাওয়ায় সিরিজের ফল দাঁড়ায় ২-২) ভারতের হার নিয়ে সূর্যকে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের জবাবে সূর্য বলেন, ‘স্যার, টেস্ট ম্যাচ গত বছরের ছিল না?’

সূর্যের উত্তর শুনে সাংবাদিকদের মধ্যে হাসির রোল ওঠে। তারইমধ্যে শনিবার সূর্য বলেন, ‘আমরা বেশি কিছু নিয়ে মাথা ঘামাচ্ছি না। বেশি ভাবনাচিন্তা করছি না আমরা। আগামিকাল (রবিবার) একটা ম্যাচ আছে। টি-টোয়েন্টি সিরিজ মিটে গিয়েছে। আমরা সেটা জিতেছিলাম এবং সেজন্য খুশি। একদিনের সিরিজ ১-১ হয়ে আছে। এই মাঠটা দুর্দান্ত। উইকেটটাও দারুণ। তাই আমরা আগামিকালের (রবিবার) ম্যাচের জন্য অত্যন্ত উত্তেজিত।’

আরও পড়ুন: Eng vs Ind: কাদের নিয়ে ম্যাঞ্চেস্টারে নামবেন রোহিত? দেখুন ভারতের সম্ভাব্য একাদশ

ম্যাঞ্চেস্টার একদিনের সিরিজের ‘ফাইনাল’

আপাতত ভারত-ইংল্যান্ড সিরিজের ফলাফল ১-১। যে দল তৃতীয় একদিনের ম্যাচ জিতবে, সেই দলই একদিনের সিরিজ জিতবে। প্রথম একদিনের ম্যাচে ইংল্যান্ডকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছিল ভারত। দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে ইংল্যান্ড। ভারতকে ১০০ রানে হারিয়ে দেয় ইংল্যান্ড। যে দল ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ (গত বছর এবং এবারের এজবাস্টন টেস মিলিয়ে) ড্র রাখতে গিয়ে হিমশিম খেয়েছে। টি-টোয়েন্টি সিরিজে হেরে গিয়েছে।

বন্ধ করুন