বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: হোটেলে ফিরে দেখছেন নিজের প্রথম ৫০, ভাইরাল সূর্যকুমারের ভিডিয়ো

স্বপ্নের প্রথম বল, স্বপ্নের অভিষেক - আন্তর্জাতিক মঞ্চে একেবারে রাজকীয়ভাবে হয়েছে ‘সূর্যোদয়’। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ব্যাট করার সুযোগ পেয়ে ঝকঝকে অর্ধশতরান করেছেন। হয়েছেন ম্যাচের সেরা। আর ম্যাচ শেষে হোটেলে ফিরে নিজের ইনিংস আবারও দেখেন সূর্যকুমার যাদব। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। 

গত ১৪ মার্চ আমদাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ভারতীয় দলে অভিষেক হয় সূর্যের। ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে টানা কয়েকটি ভালো মরশুমের পুরস্কার পান। কিন্তু অভিষেক ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ মেলেনি। তৃতীয় ম্যাচের দলে তাঁকে রাখা হয়নি। চতুর্থ ম্যাচে আবারও প্রথম একাদশে জায়গা পান। আর সেই ম্যাচে তিন নম্বরে নেমেই জোফ্রা আর্চারকে প্রথম বলে ছক্কা মারেন। শেষপর্যন্ত ৩১ বলে করেন ৫৭ রান। হাঁকান ছ'টি চার এবং তিনটি ছক্কা। তাও একটি বিতর্কিত সিদ্ধান্তে আউট হয়ে যান। নাহলে সূর্যের নামের পাশে আরও কিছু রান যোগ হতে পারত। তাতে অবশ্য ক্রিকেট দুনিয়ার প্রশংসা এতটুকুও কমেনি। বরং প্রতিভা, ভয়ডরহীন মনোভাব এবং বুদ্ধিমত্তার জন্য সারা বিশ্বের বিশেষজ্ঞদের দরাজ প্রশংসা পেয়েছেন সূর্য।

তারইমধ্যে সূর্যের স্ত্রী দেবিশা শেট্টি সোশ্যাল মিডিয়ায় একটি ছোটো ভিডিয়ো শেয়ার করেন। তাতে দেখা যায়, মোবাইলে একটি ম্যাচে দেখছেন। দেবিশা প্রশ্ন করেন, 'তুমি, আমার ম্যাচ দেখছ?' তাতে ভারতীয় দলের নয়া তারকা জবাব দেন, 'আমি শুধু নিজের বাউন্ডারি এবং ছক্কাগুলি দেখছি। আবারও ফিরে দেখছি।' তারপর দেবিশা বলেন, ‘এই ছেলেটা উদ্ভট। প্রতিটি ম্যাচের শেষে (হোটেলে) ফিরে নিজের ফোন বা টিভিতে আবারও ম্যাচ দেখে।’ আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। সূর্যের মধ্যে যে একটা শিশুমন লুকিয়ে আছে, তা এই ভিডিয়োয় স্পষ্ট।

বন্ধ করুন