বাংলা নিউজ > ময়দান > India vs England: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দু'টি টেস্টের জন্য ভারতীয় দল ঘোষিত
টিম ইন্ডিয়া। ছবি- বিসিসিআই।
টিম ইন্ডিয়া। ছবি- বিসিসিআই।

India vs England: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দু'টি টেস্টের জন্য ভারতীয় দল ঘোষিত

  • বিজয় হাজারে ট্রফির জন্য ছেড়ে দেওয়া হল শার্দুলকে।

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের শেষ দু'টি টেস্টের জন্য ভারতীয় দল ঘোষিত হল। বিশেষ কোনও চমক নেই তৃতীয় ও চতুর্থ টেস্টের দলে। শুধু বিজয় হাজারে ট্রফির জন্য শার্দুল ঠাকুরকে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শার্দুলের পরিবর্তে আমদাবাদে ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা উমেশ যাদবের। যদিও তাঁর টেস্ট স্কোয়াডে ফেরা নির্ভর করছে ফিটনেসের উপর। উমেশ স্কোয়াডে ঢুকলে শার্দুল যোগ দেবেন রাজ্য দলের সঙ্গে।

একা শার্দুলকেই নয়, স্ট্যান্ড-বাই হিসেবে স্কোয়াডে থাকা অভিমন্যু ঈশ্বরন ও প্রিয়ঙ্ক পাঞ্চালকেও বিজয় হাজারে ট্রফির জন্য ছেড়ে দেওয়ার কথা জানিয়েছে বিসিসিআই। স্ট্যান্ড-বাই হিসেবে শেষ দু'টি টেস্ট দলের সঙ্গে থাকছেন কেএস ভরত ও রাহুল চাহার।

সেই সঙ্গে পাঁচজন নেট বোলারের নামও ঘোষণা করা হয়েছে। আমদাবাদে নেট বোলারের ভূমিকা পালন করবেন অঙ্কিত রাজপুত, আবেশ খান, সন্দীপ ওয়ারিয়র, কৃষ্ণাপ্পা গৌতম ও সৌরভ কুমার।

তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য ভারতের স্কোয়াড: বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (ভাইস ক্যাপ্টেন), লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত (উইকেটকিপার), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ।

বন্ধ করুন